reporterঅনলাইন ডেস্ক
  ১২ আগস্ট, ২০২২

ইসরাইলকে নাকে খত দেওয়াতে পেরেছে ফিলিস্তিনিরা

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী

ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব জিয়াদ আন-নাখালার চিঠির জবাবে ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী বৃহস্পতিবার বলেছেন, ইসলামি জিহাদের সাহসী প্রতিরোধের কারণে এ ক্ষেত্রে এই সংগঠনের অবস্থান আরও উঁচুতে পৌঁছেছে এবং ইসরাইলের অপকৌশল ব্যর্থ হয়ে গেছে, ইসরাইলকে নাকে খত দেওয়ানো হয়েছে।

তিনি ফিলিস্তিনের সব সংগঠনের মধ্যে ঐক্য অক্ষুণ্ণ রাখার প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করে বলেন, দখলদার এই শত্রু ক্রমেই দুর্বল হচ্ছে এবং ফিলিস্তিনের প্রতিরোধ ক্রমেই আরও শক্তিশালী হচ্ছে।

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী জিহাদ আন্দোলনের নেতা জিয়াদ আন নাখালাকে উদ্দেশ্য করে আরও বলেছেন, আপনারা প্রমাণ করেছেন প্রতিরোধ ফ্রন্টের প্রতিটি শাখা একাই শত্রুর নাকে খত দেওয়াতে পারে। আপনারা গাজার জিহাদের সঙ্গে পশ্চিম তীরের জিহাদ ও অন্য প্রতিরোধ শক্তিকে সংযুক্ত করে এবং জিহাদি তৎপরতায় তাদের সমর্থন নিয়ে ফিলিস্তিনিদের ঐক্যবদ্ধ জিহাদকে ঘৃণ্য শত্রুর মোকাবিলায় তুলে ধরতে পেরেছেন এবং তাদের ধূর্তামি ও কারসাজি নস্যাৎ করতে সক্ষম হয়েছেন। ফিলিস্তিনি ভূখণ্ডের সর্বত্র ফিলিস্তিনি সংগঠনগুলোর মধ্যে এই ঐক্য বজায় রাখার চেষ্টা থাকতে হবে।

ইরানের সর্বোচ্চ আরও বলেন, ইরান আগের মতো এখনও ফিলিস্তিনিদের পাশে রয়েছে।

ইসলামি জিহাদ আন্দোলনের নেতা জিয়াদ আন-নাখালা গাজায় ইসরাইলের সাম্প্রতিক হামলার পর ইরানের সর্বোচ্চ নেতার কাছে লেখা এক চিঠিতে ফিলিস্তিনের সর্বত্র ব্যাপক সংখ্যক ফিলিস্তিনি মুজাহিদের উপস্থিতি ও তৎপরতার কথা জানিয়েছিলেন। সূত্র : পার্সটুডে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফিলিস্তিন,ইসরাইল,নাকে খত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close