reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০২২

জার্মানিতে সড়কে গুলি করে দুই পুলিশকে হত্যা

ছবি : সংগৃহীত

জার্মানিতে দুই পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে। সড়কে তল্লাশি চালানোর সময় তাদের গুলি করা হয়। দেশটির কর্তৃপক্ষ জানিয়েছে, এঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) বিকাল ৪টা ২০ মিনিটে ফ্রান্স সীমান্তবর্তী রাইনল্যান্ড রাজ্যের কুসেল জেলায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) গ্রেপ্তারকৃত ব্যক্তিকে আদালতে হাজির করার কথা রয়েছে।

পুলিশ জানায়, সোমবার বিকালে সড়কে দায়িত্ব পালনের সময় একজন পুরুষ (২৯) ও একজন নারী (২৪) পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় ৩৮ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে অপর একজনকে। এছাড়া হামলায় যারা সহযোগিতা করেছেন তাদের ধরতে অভিযান চলছে।

জার্মান সংবাদপত্র বিল্ড জানায়, ঘটনার আগে নিহত পুলিশ সদস্যরা রেডিওতে দুটি বার্তা পাঠায়। একটিতে তারা জানান, একটি সন্দেহভাজন গাড়ি আটক করা হয়েছে। পরের বার্তায় বলেন, গাড়িটি থেকে তাদের লক্ষ্য করে গুলি চালানো হচ্ছে। এরপরই রেডিও সংযোগটি বিচ্ছিন্ন হয়ে যায়।

রেডিও বার্তা পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। কিন্তু ঘটনাস্থলে যাওয়ার আগেই নারী পুলিশ সদস্যের মৃত্যু হয়। পরে অপরজনও মারা যান। সূত্র: বিবিসি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জার্মানি,পুলিশ কর্মকর্তা,গুলি করে হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close