reporterঅনলাইন ডেস্ক
  ২৯ মার্চ, ২০২১

এক পাত্রী দেখিয়ে ৫ পাত্রের সঙ্গে বিয়ে ঠিক! অতঃপর...

বিয়ের কথা পাকা হওয়ার পর ঠিক হতো দিনক্ষণ। পাত্রপক্ষ বিয়ে করতে গিয়ে দেখতো কনে বা তার বাড়ির লোকেদর দেখা নেই। এমন কি ফোন করেও তাদের পাওয়া যেতো না। এভাবে একই কায়দায় পাঁচজন পাত্রকে ঠকিয়েছিল এক যুবতী এবং তার পরিবার। পরে অবশ্য ওই প্রতারক তরুণী এবং তার সঙ্গীদের গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতের মধ্যপ্রদেশের ভোপালে এই ঘটনা ঘটেছে। জানা গেছে, বিয়ের কথা পাকা হওয়ার পর প্রতিবার পাত্রপক্ষের কাছ থেকে বিভিন্ন ওছিলায় ২০ হাজার রুপি করে নিতো ওই চক্রের সদস্যরা। পুলিশ জানিয়েছে, তরুণী ও তার সঙ্গীদের বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণার মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, কিছুদিন আগে হরদা জেলার একটি পরিবারের সঙ্গেও একই ভাবে প্রতারণা করে চক্রটি। প্রতারিত হয়েছে বুঝতে পেরে কোলার রোড থানায় অভিযোগ দায়ের করতে যায় পাত্রপক্ষ। কিন্তু সেখানে গিয়ে তারা অবাক হয়ে যায়। কারণ একই ভাবে প্রতারিত হয়ে আরও চারটি পরিবার থানায় গিয়ে পুলিশের দ্বারস্থ হয়।

আরও পড়ুন : মামুনুল হককে গ্রেপ্তার করতে আল্টিমেটাম

প্রতারণার শিকার হরদা জেলার বাসিন্দা ওই পাত্র বলেন, ভোপালের কোলার রোড এলাকায় বিয়ে করতে যান তিনি। কিন্তু সেখানে গিয়ে দেখেন, সেই জায়গাটি তালাবন্ধ। পরে ফোন করে পাত্রীপক্ষের সঙ্গে যোগাযোগেরও চেষ্টা করে তারা। কিন্তু ফোন বন্ধ পাওয়া যায়। প্রতারিত হয়েছে বুঝতে পেরে থানায় অভিযোগ জানায় পাত্রপক্ষ।

আরও পড়ুন : ১৮ নির্দেশনার পর সাধারণ ‍ছুটি বিষয়ে যা বললেন প্রতিমন্ত্রী

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের মোবাইল নম্বর থেকেই তাদের ঠিকানা পাওয়া যায় এবং কনেসহ তার দুই সঙ্গীদের গ্রেপ্তার করা হয়। তারা বলছে, বিয়ের জন্য উপযুক্ত পাত্রী পাচ্ছে না এমন পরিবারকে টার্গেট করতো চক্রটি। এরপর বিয়ের কথা পাকা হলে ২০ হাজার রুপি করে নিতো। কিন্তু বিয়ে আর হতো না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাত্রী দেখিয়ে,বিয়ে ঠিখ,পাত্র,অতঃপর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close