reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মার্চ, ২০২১

বাবার হাতেই এক বছর ধরে ধর্ষণের শিকার নাবালিকা মেয়ে

বয়ঃসন্ধিকালের আগেই নিজ কন্যাকে ধর্ষণ করে আসছিলেন বাবা। একবার দুইবার নয়, টানা একবছরেরও বেশি সময় ধরে। শেষমেশ পুলিশের দ্বারস্থ হন মা এবং মেয়ে। তাদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতের মধ্যপ্রদেশের ভোপালে এই ঘটনা ঘটেছে।

নির্যাতিতা মেয়েটি ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ওই নাবালিকা জানিয়েছে, এক বছর আগে যখন তার মা বাড়িতে ছিলেন না, তখন প্রথমবার বাবার ধর্ষণের শিকার হয় সে। তখন তার ভাইও বাড়িতে ছিল বলে জানিয়েছে নির্যাতিতা।

দাদী মারা যাওয়ার পর দাদার বাড়িতে থাকতে শুরু করে ওই নাবালিকা। গত ২৮ ফেব্রুয়ারি মাতাল অবস্থায় সেখানে উপস্থিত হন অভিযুক্ত। সেখানে ফের ধর্ষণ করেন নিজের মেয়েকে।


আরও পড়ুন : হোটেলে অভিযান : ২০ নারীসহ আটক ৩৭


এরপরই মাকে পুরো ঘটনার কথা জানায় নির্যতিতা। তখন ওই নারী নিজের স্বামীর এই কাজের প্রতিবাদ করেন। তখন অভিযুক্ত ব্যক্তি মা-মেয়ে দুজনকেই মারধর করেন।

এরপরই জাহাঙ্গীরাবাদ থানায় অভিযোগ দায়ের করেন তারা। অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, বাবা গ্রেপ্তার হতে পারেন, এই ভয়ে ধর্ষিত হওয়ার পরও এক বছর গোটা ঘটনার কথা কাউকে বলেনি নির্যাতিতা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাবা,ধর্ষণের শিকার,ধর্ষণ,নাবালিকা,মেয়ে,ভোপাল,ভারত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close