reporterঅনলাইন ডেস্ক
  ১৯ আগস্ট, ২০২০

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। এদের একজন মোজাম্মেল হক রাসেল (২৭) যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক এবং অন্যজন তার ছোট ভাই হিমেল আকরাম জয় (২৫)। এ দুর্ঘটনায় অপর গাড়ির চালক ৮১ বছর বয়সী এক বৃদ্ধাও প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন তাদেরই আপন ছোট ভাই আনিসুল হক আপেল (১৮)-সহ দুজন।

স্থানীয় সময় মঙ্গলবার রাত দেড়টার দিকে বাফেলো থেকে নিউইয়র্কে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, নিউইয়র্ক অঙ্গরাজ্যের বাফালোয় নায়াগ্রা জলপ্রপাত দেখেতে যান মোজাম্মেল ও তার দুই ভাইসহ তাদের এক বন্ধু। সেখান থেকে নিউইয়র্ক ফেরার পথে রচেস্টার শহরের কাছে পৌঁছালে ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় শিকার হন তারা। আনুমানিক রাত দেড়টার দিকে ৮১ বছর বয়সী বৃদ্ধ চালক ভুল করে সড়কের উল্টোপথে ঢুকে পড়েন। হাসপাতালে নেওয়ার আগেই দুই ভাই ও অন্য গাড়ির চালক সড়কেই মারা যান।

মহাসড়কের দুর্ঘটনা তদন্তকারী পুলিশের সূত্রে জানা যায়, দুর্ঘটনার প্রায় ৮ মিনিট আগে থেকেই উল্টোপথে গাড়ি চালাচ্ছিলেন ওই বৃদ্ধ। আহত আরও দুজনকে গুরুতর অবস্থায় নিকটবর্তী স্ট্রং মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে জানা গেছে। মোজাম্মেল হক রাসেলের দেশের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইলে।

মোজাম্মেল হক রাসেলের বাবা সিরাজুল ভূঁইয়া নিহত ছেলেদের লাশ নিতে বাফালো পৌঁছেছেন। রাসেলের দুজন কন্যা সন্তান রয়েছে। একজন ৬ মাসের ও অপরজন ৬ বছরের। তবে আপেলের অবস্থা এতটা সংকটময় নয় বলেও জানিয়েছেন তিনি। তারা নিউইয়র্কের অ্যাস্টোরিয়ার বাসিন্দা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশি নিহত,যুক্তরাষ্ট্র,সড়ক দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close