নিজস্ব প্রতিবেদক

  ০৩ মার্চ, ২০১৮

রিয়াদে বিমানের দুই ক্রু ইয়াবাসহ গ্রেফতার

সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ বিমানের দুই ক্রু ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার হয়েছেন। তারা হলেন, আরিফ পাঠান রহিত (৩০) ও আল মামুন শিশির (৩০)। গত মঙ্গলবার রিয়াদের হোটেল র‌্যাডিসন ব্লুতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের গ্রেফতারের খবরটি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মিরাজ।

তবে শাকিল মিরাজ জানান, তাদের কাছে ইয়াবা ছিল, না কি ভায়াগ্রা ছিল, সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে নিষিদ্ধ কোনো মাদক ছিল বলে শুনেছি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ঢাকা-জেদ্দাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৩৯ ফ্লাইটের ক্রু ছিলেন রহিত ও শিশির। তারা রিয়াদে ইয়াবা বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে। তাদের কয়েক সহকর্মী বলেন, তারা ঢাকা থেকে ইয়াবা কিনে সৌদি আরবে প্রবাসীদের কাছে বিক্রি করতেন। গত দুই বছর ধরে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছেন। সৌদি আরবে একেকটি ইয়াবা বাংলাদেশি মুদ্রায় দুই হাজার টাকায় বিক্রি হয়।

আরিফ পাঠান রহিত বেসরকারি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করার পর গত বছর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ক্রু হিসেবে যোগ দেন। আল মামুন শিশিরের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জে। তিনি দুই বছর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যোগ দেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমান বাংলাদেশ এয়ারলাইনস,ইয়াবা,সৌদি আরব,বিমান ক্রু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist