reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মার্চ, ২০২৪

নেট দুনিয়ায় বইছে ‘তুফান’-র ঝড়  

রায়হান রাফি মানেই যেন চমক। এবারও ভক্তদের হতাশ করলেন না এই নির্মাতা। পূর্বের ঘোষণা অনুযায়ী শাকিব খানের জন্মদিন উপলক্ষে ‘তুফান’-র ফার্স্ট লুক প্রকাশ করলেন রাফি।

গতকাল পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান এক আবহাওয়া পূর্বাভাসও দিয়েছিলেন। সেখানে বলেছিলেন, ‘তুফান’ ঝড়ে সবকিছু উড়ে যেতে পারে। বাস্তবে অনেকটা হচ্ছেও তাই। ছবিটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশের সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ঝড় তুলেছে। কেউ করছে প্রশংসা, কেউ সমালোচনা। তবে পোস্টার আছে আলোচনায়।

হাতে জ্বলন্ত সিগারেট, লম্বা কার্লি চুলে চোখে রোদ চশমা, গলায় লকেট। দুর্দান্ত লুকে শাকিব বসে আছেন সোফায়! ঠিক পাশেই মেশিনগান! পোস্টার দেখে যে কেউ বুঝতে পারবে রায়হান রাফি পরিচালিত ছবিটিতে শাকিব খানকে একজন গ্যাংস্টার রুপে দেখা যাবে।

অনলাইনে বিভিন্ন সিনেমা বিষয়ক গ্রুপ, শোবিজের বিভিন্ন অঙ্গনের শিল্পীরা পোস্টারটি শেয়ার করে শাকিবকে প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন। আর তার ভক্তরা তো দারুণ উচ্ছ্বসিত। বলছেন, শাকিবের জন্মদিনের আগে দারুণ উপহার ফেলেন তারা।

ছবিটির মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রির দুই এক নম্বর─ শাকিব ও রায়হান রাফি প্রথমবারের মত এক হয়েছেন। ধারণা করা হচ্ছে ছবিটি ব্যবসায়িক দিক দিয়েও সফল হবে। ছবিটি কোরবানীর ঈদে মুক্তির পরিকল্পনা প্রযোজনা প্রতিষ্ঠানের।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করছে চরকি, আলফা আই ও এভিএফ ফিল্মস।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close