reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

সংসার নিয়ে অশান্তিতে অভিনেত্রী রাখি

ছবি: সংগৃহীত

মাসকয়েক আগে ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা আদিল দুরানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী রাখি সায়ান্ত। কিন্তু বছর না ঘুরতেই এরই মধ্যে দেখা দিয়েছে তাদের দাম্পত্য সম্পর্কের টানাপড়েন।

‘সংসার নিয়ে অশান্তিতে আছি, আমাকে আমার বিয়ে বাঁচাতে হবে’ এমনটাই স্বীকারোক্তি এই অভিনেত্রীর। আলোকচিত্রীদের সামনেই অকপটে এ কথা বলেছেন টেলি দুনিয়ার বিতর্কিত এই তারকা।

সম্প্রতি আদিল আলি দুরানির সঙ্গে বিয়ে নিয়ে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন রাখি সায়ান্তের। গত বছর মে মাসে আদিলের সঙ্গে বিয়ে হলেও চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম প্রকাশ্যে আসে তাদের বিয়ের খবর।

রাখির মায়ের অসুস্থতা ও আদিলের পরিবারের কথা ভেবে তারা বিয়ের খবর গোপন রেখেছিলেন বলে দাবি করেন এই দম্পতি। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পরেও রাখিকে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করতে চাননি আদিল। অবশেষে সালমান খানের ফোনের পর রাখিকে স্ত্রীর মর্যাদা দেন আদিল।

সাংবাদিকদের সামনে এসে রাখি ও আদিল জানান, সুখে সংসার করতে চান তারা। তার পর ২৮ জানুয়ারি রাখির জীবনে ঘনিয়ে আসে অন্ধকার। ক্যানসারের সঙ্গে দীর্ঘদিনের লড়াইয়ের পর প্রয়াত হন রাখির মা জয়া ভেদা। রাখির মায়ের প্রয়াণের পরে তার শেষকৃত্যের সময়ে রাখির পাশেই ছিলেন আদিল।

যুগলের ভক্তরা ভেবেছিলেন, এবার হয়তো সত্যিই আদিলের সঙ্গে সংসার করবেন রাখি। তার দিন কয়েকের মধ্যেই ফের বিপর্যয়ের আশঙ্কা।

‘ভীষণ অশান্তিতে আছি, বিয়ে কোনও ছেলেখেলার বিষয় নয়।’ রাখির চোখেমুখে স্পষ্ট উদ্বেগ। ‘ভগবান কেন আমাকে তুলে নেন না!’ সামাজিক মাধ্যমে এমন পোস্ট করেন টেলি তারকা। যদিও সামাজিকমাধ্যমে অনেকেই এই আচরণকে ‘নাটক’, ‘ভাঁওতাবাজি’ বলে আখ্যা দিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাখি সায়ান্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close