reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

অবশেষে প্রেমের কথা স্বীকার করলেন রাশমিকা

ছবি: সংগৃহীত

দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা আর বিজয় দেবারাকোন্ডার প্রেমের গুঞ্জন অনেক দিনের। এবার সেই গুঞ্জনের বিষয় মুখ খুলেন রাশমিকা নিজেই। প্রকাশ্যেই জানিয়ে দিলেন, বিজয়কেই মন দিয়েছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমের হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন রাশমিকা ও বিজয়। শুধু দুজনেই নয়, রাশমিকা নাকি দেখা করেছেন বিজয়ের পরিবারের সঙ্গেও। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গেছে তাদের।

শোনা যাচ্ছে, বিয়ের পাকা কথা বলতেই নাকি রাশমিকা উড়ে গেছেন দুবাইয়ে। তবে এ নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ রাশমিকা ও বিজয়।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, দুবাইয়ে ছুটি কাটাতে আগেই পৌঁছে গিয়েছিলেন বিজয়, তার একদিন পরেই দুবাইয়ে উড়ে যান তিনি।

দক্ষিণী ছবির অভিনেত্রী রাশমিকা মান্দানা এখন ‘ন্যাশনাল ক্রাশ’। ইতোমধ্য়েই ‘পুষ্পা’ ছবিতে তার ‘স্বামী স্বামী’ নাচ দেখে পুরুষদের হৃদয়ে ঝড় উঠেছে। সেই রাশমিকা এবার পেয়ে গেলেন তার প্রাণের স্বামীকে! গুঞ্জন বলছে— দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এ অভিনেত্রী। বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে দক্ষিণের এ সুন্দরীকে।

দক্ষিণী ছবির সঙ্গে সঙ্গে বিজয়ের চোখ এখন বলিউডে। অন্যদিকে রাশমিকাকে নিয়েও কাজ করতে চাইছেন বলিউডের বেশ কয়েকজন পরিচালক। আর সে কারণেই নাকি মুম্বাইয়ে একটা ফ্ল্যাট কিনেছেন। নিন্দুকদের কথায়, এ ফ্ল্যাটেই নাকি একসঙ্গে থাকার প্ল্যান রাশমিকা ও বিজয়ের।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাশমিকা মান্দানা,দেবারাকোন্ডা,বিজয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close