reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ডিসেম্বর, ২০২২

ধর্ষণের শিকার হয়েছেন বাঁধন

ফাইল ছবি

জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন বৈবাহিক ধর্ষণের শিকার বলে মন্তব্য করেছেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী এ কথা জানান।

‘রেহানা মরিয়ম নূর’, ‘খুফিয়া’, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’- এমনই বেশ কিছু জনপ্রিয় সিনেমা-সিরিজে কাজ করেছেন তিনি। তার অভিনয়ে মুগ্ধ দর্শক। ক্যামেরার ঝলকানি, যশ, খ্যাতি- সবই এখন তার জীবনের অঙ্গ।

কয়েক বছর আগে বাঁধনের জীবন কিন্তু এমনটা ছিল না। শ্বশুরবাড়িতে চূড়ান্ত অত্যাচারের শিকার হন নায়িকা। সে যেন তার জীবনের বিভীষিকাময় অধ্যায়।

সাবেকের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, বিয়ের পর জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন তার স্বামী। অভিনেত্রী জানান, কী পরিমাণ নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি।

সাক্ষাৎকারে বাঁধন বলেন, আমার সাবেক শ্বশুরবাড়ির লোকজন পড়াশোনা করতে দিত না। বন্ধুদের সঙ্গে যোগাযোগ পুরো ছিন্ন করে দিতে বাধ্য করে। আমি মেনে নিয়েছিলাম। ভেবেছিলাম, এই ভাবেই হয়তো থাকতে হয়। অনেকেই উপদেশ দিয়েছিলেন, এই সব সমস্যার সমাধান হলো বাচ্চা, কিন্তু কাউকে বোঝাতে পারিনি, আমি বৈবাহিক ধর্ষণের শিকার।

তবে, আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার ছবি মনোনীত হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রিতে তার দর এখন আকাশ ছোঁয়া। কিন্তু শুরুটা এমন ছিল না একদমই। তাই সেই ভুল থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

সব অশান্তি আর ঝামেলা অবসান করে তারপর নিজের পড়াশোনাও শেষ করেন নায়িকা। মেয়েকে নিয়ে এখন বাঁধনের শান্তির সংসার। বেশ ভালোই আছেন জানিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলচ্চিত্র,বাঁধন,বৈবাহিক ধর্ষণ,খুফিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close