reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জুলাই, ২০২২

প্রকাশ্যে এল আলিয়ার নতুন ছবির ঝলক (ভিডিও)

ব্যাঙ আর বৃশ্চিক (কাঁকড়াবিছে)-এর ভয়ঙ্কর গল্প শোনালেন আলিয়া ভাট

এই প্রথম থ্রিলার ছবিতে আলিয়া ভাট। প্রযোজনার উদ্যোগও এই প্রথম। মঙ্গলবার মুক্তি পেল ‘ডার্লিংস’-এর প্রথম ঝলক। আলিয়া ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন শেফালি শাহ, বিজয় বর্মা এবং রোশন ম্যাথিউ।

ঝলকে দেখা যায়, বিজয়ের সঙ্গে প্রেমঘন মুহূর্তে আলিয়া। তারা দুজনে বিয়ে করে মায়ের আশীর্বাদ নিচ্ছেন। আলিয়ার মায়ের ভূমিকায় শেফালি শাহ। যদিও এর পরই ছবিটা পাল্টায়। গোপনীয়তার গন্ধ, বিশ্বাস-অবিশ্বাসের দোলাচলের মাঝে ভাঙনের বীজ পোঁতা হয়ে যায়।

গোটা ভিডিওটি ধরে আলিয়া একটি ব্যাঙ আর একটি বৃশ্চিক (কাঁকড়াবিছে) নিয়ে ভয়ঙ্কর গল্প পাঠ করে চলেন নেপথ্যে। সব মিলিয়ে উত্তেজনার পারদ অনেকটাই উস্কে দিয়েছেন অভিনেত্রী। ঝলকটি নেটফ্লিক্সের পক্ষ থেকে সম্প্রচারিত হতেই অভিনেত্রী সবার সঙ্গে ভাগ করে নিলেন। লিখেছেন, এটা শুধুই একটা ঝলক, ডার্লিংস! আসল চমক আসছে ৫ আগস্ট।

অর্থাৎ, আগামী ৫ আগস্ট ‘ডার্লিংস’ মুক্তি পাবে। ছবিতে সংগীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ। গান লিখেছেন গুলজার।

‘ডার্লিংস’ সম্পর্কে কথা বলতে গিয়ে আলিয়া এর আগে জানিয়েছিলেন, ছবিটি তার হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে। বলেছিলেন, প্রযোজক হিসেবে এটা আমার প্রথম ছবি, সেটাও রেড চিলিজ-এর সঙ্গে। আমরা খুব গর্বিত এবং খুশি যে, ছবিটি তৈরি করতে পেরেছি। আশা করি, এটি বিশ্বের দর্শকদের মন জয় করবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
থ্রিলার ছবি,আলিয়া ভাট,ডার্লিংস,Alia Bhatt
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close