reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০২২

ফের মা হওয়ার গুঞ্জন ঐশ্বরিয়ার!

ফাইল ছবি।

আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া। বেশ কিছু দিন ধরেই এমন জল্পনা কল্পনা বলিউড পাড়ায়। সে জল্পনা কল্পনাকে ফের নতুন করে উস্কে দিলেন অ্যাশ নিজেই?

গত কয়েক মাস ধরেই দফায় দফায় জল্পনা। ফের নাকি মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন! সে খবরে অবশ্য সিলমোহরও দিতে পারেননি কেউই। এ বার ‘কান উৎসব’এ যেতেই নতুন করে কানাঘুঁষা শুরু সাবেক এই বিশ্বসুন্দরীকে নিয়ে। সে চর্চা নিজেই উস্কে দিলেন বচ্চন-বধূ।

বরাবরই ‘কান’এ সকলের নজরে থাকে ঐশ্বর্যার সাজ। প্রতি বছরই তাতে নিত্যনতুন চমক নিয়ে হাজির হন অভিনেত্রী। কোনও বার নজরকাড়া গাউনে, কখনও বেগুনি লিপস্টিকে, কখনও বা গয়নার কায়দায় রীতিমতো চর্চায় থাকেন রাই-সুন্দরী। তাতেই যেন এ বারে ছন্দপতন! ফ্যাশন-সচেতন অনুরাগীদের চোখে কেমন যেন অদ্ভুত ঠেকেছে ঐশ্বরিয়ার সাজ। আর তাতেই ফের নতুন করে জল্পনার সূত্রপাত।

রেড কার্পেটে রাই-সুন্দরীকে দেখে অনেকেই বলছিলেন, ঐশ্বর্যা দ্বিতীয়বার মা হতে চলেছেন। আর তাতে ধামাচাপা দিতেই এবার এমন বেখাপ্পা সাজ! সেই কানাকানি আরও বাড়ল ‘কান উৎসব’থেকে ফিরতেই।

স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যার সঙ্গে সোমবার (১৬ মে) রাতেই মুম্বইয়ে পৌঁছেছেন ঐশ্বর্যা। ঢিলেঢালা কালো টপ, তার উপরে প্রায় আলখাল্লার ধাঁচে লম্বা ঝুলের জ্যাকেট। পাপারাৎসিদের ক্যামেরায় সেই ছবি ছড়াতেই মন্তব্যের বন্যা। কেউ লিখছেন, ‘এ তো অন্তঃসত্ত্বাই মনে হচ্ছে ঐশ্বরিয়াকে!’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মা,মা হওয়ার গুঞ্জন,ঐশ্বরিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close