reporterঅনলাইন ডেস্ক
  ২১ মে, ২০২২

আইপিএলের ফাইনালে ‘লাল সিং চড্ডা’র ট্রেইলর

‘লাল সিং চড্ডা’র পোস্টার। ছবি : সংগৃহীত

আমির খান মানেই চমক। তার ছবির বিষয় থেকে চরিত্র, সব কিছুতেই যেন নতুনত্বের স্বাদ। এছাড়া তার ছবির প্রচারে একেবারে অন্য ধরনের ভাবনার অপেক্ষায় থাকে বলিউড। আমিরের নতুন ছবি ‘লাল সিং চড্ডা’-তেও তার ব্যতিক্রম হল না।

সম্প্রতি ছবির গান প্রকাশ করেছেন রেডিও চ্যানেলে। গানের ভিডিওর এই যুগে শুধু অডিও, একেবারে অন্য রকম স্বাদে। ছবির ট্রেইলর মুক্তি ঘিরেও বিরাট এক চমক দিতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’!

এবারে আইপিএল ফাইনালের দিনেই নতুন ছবির ট্রেইলর প্রকাশ্যে আনবেন আমির! সেটিও খেলা চলাকালীন সময়ে, ইতিমধ্যেই তার যাবতীয় আয়োজন সম্পন্ন হয়েছে।

বলিউডের এক সূত্রের দাবি, আইপিএল ফাইনালের দিন, অর্থাৎ ২৯ মে মুক্তি পাবে ‘লাল সিং চড্ডা’র ট্রেইলর। খেলার লাইভ স্ট্রিমিং-এর ফাঁকে যা দেখান হবে।

সম্প্রচারকারী চ্যানেলেই দেখা যাবে ছবির ট্রেইলর এবং তা লাইভে। এই প্রথম খেলার দুনিয়া এবং আন্তর্জাতিক টেলিভিশনের মঞ্চে এ ভাবে মিশে যাচ্ছে ছবির প্রচার।

বিনোদন-বাণিজ্যে এমনটা আগে হয়নি। আমিরের ছবি নিয়ে এমনিতেই কৌতূহল থাকে যথেষ্ট। তার সঙ্গে আইপিএল উন্মাদনাকেও কাজে লাগাতে চাইছেন অভিনেতা-প্রযোজক।

কিছু দিন আগেই নেটমাধ্যমে রবি শাস্ত্রীর সঙ্গে আড্ডায় মেতেছিলেন আমির। কে জানত, ‘লাল সিং চড্ডা’র প্রচারে এমন বড়সড় চমক দেওয়ার সলতে পাকানো চলছে তখন থেকেই! সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমির খান,লাল সিং চড্ডা,ট্রেইলর,আইপিএল,লাইভ স্ট্রিমিং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close