বেনাপোল প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২২

বেনাপোল দিয়ে কলকাতায় ফিরলেন ঋতুপর্ণা

ছবি : প্রতিদিনের সংবাদ

কোলকাতার সিনেমা জগত কাঁপানো ঋতুপর্ণা সেনগুপ্ত বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত গেলেন। দুই বাংলার খ্যাতনামা নায়িকা ঋতুপর্ণা সম্প্রতি বাংলাদেশে আসেন রাষ্ট্রীয় কাজে। রবিবার তিনি রাজশাহী ও ঢাকায় কাজশেষে বিকেলে আসেন বেনাপোল পৌরসভায়।

এ সময় বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ভারতীয় এ অভিনেত্রীসহ তার সফর সঙ্গীদের উত্তরীয় পরিয়ে বরণ করে নেন। বেনাপোল পৌরসভা পরিদর্শন শেষে তিনি পৌর মেয়রসহ পৌরসভার কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করেন।

তিনি বেনাপোল পৌরসভার আইটি সেকশন, খেলাধুলার কর্নার, চিকিৎসা সেবার স্থান, নাগরিক সেবার সকল কেন্দ্র ঘুরে দেখে বলেন, একজন রুচিশীল এবং দায়িত্ববান লোক না হলে এরকম আধুনিক মানের পৌর সভা গড়া সম্ভব না। এসময় তিনি বেনাপোল পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীদের কাজের ও প্রশংসা করেন।

পরে বিকাল ৫ টার সময় ভারতের উদ্দেশ্য বেনাপোল চেকপোস্ট ত্যাগ করেন। চেকপোস্টে জনপ্রিয় এ নায়িকাকে এক নজর দেখার জন্য শত শত মানুষ ভীড় জমান। এসময় ভারতীয় এ অতিথিকে বেনাপোল নোম্যান্সল্যান্ড পর্যন্ত এগিয়ে দেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

উল্লেখ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত ১৯৭০ সালের ৭ নভেম্বর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কোলকাতায় সেন পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি অল্প বয়সে চিত্রাংশু নামে একটি শিল্প বিদ্যালয় থেকে অঙ্কন নৃত্য ও হাতের কাজে দক্ষতা অর্জন করেন। মাউন্ট কারমেল স্কুলে তার পড়াশোনা। পরে লেডি ব্রাবোর্ন কলেজ থেকে ইতিহাসে স্নাতক হয়ে কোলকাতা বিশ্ববিদ্যালয়ের কলাবিভাগে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। দুই বাংলার অসংখ্য ছায়াছবিতে তিনি অভিনয় করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,বেনাপোল,কলকাতা,ঋতুপর্ণা,ভারত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close