reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০২২

মা হয়েই লুইপার আইটেম গানে নাচলেন নুসরাত জাহান!

ছবি : সংগৃহীত

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান বাংলাদেশের আইটেম মিউজিক ভিডিওতে নাচবেন এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল। তবে, রবিবার প্রকাশ্যে এলো সেই গানের ভিডিও। যার শিরোনাম ‘নাচ ময়ূরী নাচ’।

সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফর্মেন্সকে তার ক্যারিয়ারের সেরা কাজগুলোর একটি বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম। টিজার প্রকাশেই তোলপাড় ভারতীয় মিডিয়ায়।

নুসরাতও প্রচারণায় নেমেছেন এই মিউজিক ভিডিওর। এক ভিডিওবার্তায় তিনি বলেন, টিএম রেকর্ডসকে ধন্যবাদ বাংলা মিউজিককে নেক্সট লেভেলে নেয়ার জন্য। ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দেয়ার জন্য। তাপসের সংগীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কন্সেপশন এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরও অনেক কাজের দিকে তাকিয়ে। কেন না টিএম রেকর্ডস আমার একটা পরিবারের মতো।

তাছাড়া, ক্ল্যাসিকাল ও রোমান্টিক ঘরানার বাইরে এর আগে খুব একটা দেখা যায়নি লুইপাকে। এবার তিনি এলেন আইটেম ঘরানার গানে।

গানটির প্রসঙ্গে লুইপা বলেন, এ গানটি আমার পূর্ববর্তী সব কাজের চেয়ে অনেক দারুণ এবং মূল্যবান একটা কাজ। তাপস ভাই ভার্সেটাইল কম্পোজার। দেশের সববয়সী মেধাবী শিল্পীদের নিয়ে সবার স্বকীয়তা বুঝে তিনি কাজ করছেন। আমার ক্ষেত্রেও তাই। এ গানটাতে আমাকে একটু অন্যভাবে তুলে ধরা হয়েছে। পুরো গানটা শুনলে আমাকে খুঁজে পাওয়া যাবে-নতুন করে।

উল্লেখ্য, এটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। প্রকাশ পেয়েছে টিএম রেকর্ডসের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নুসরাত জাহান,লুইপা,আইটেম মিউজিক ভিডিও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close