reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০২২

বিচ্ছেদের গুজবের পর একসঙ্গে অর্জুন-মালাইকা

মুম্বাইয়ের রাস্তায় মালাইকা অরোরা ও অর্জুন কাপুর

না, বিচ্ছেদ হয়নি তাদের। তারা জোড়ায় প্রমাণ করলেন, এখনো জুড়েই আছেন। প্রেমে, সম্পর্কেও। রবিবার (১৬) ভারতের মুম্বাইয়ের রাস্তায় জুটিতে দেখা দিয়ে সে কথাই কি জানাতে চাইলেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর?

নীলচে সবুজ পোশাকে অর্জুন। দুধসাদা সাজে তার প্রিয়তমা। পাপারাৎজিদের দিকে হাত নাড়তে ভোলেননি দুই তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে বলিউডের এই যুগলকে।

গত ১২ জানুয়ারি ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। ছয় দিন মালাইকা নাকি নিজের বাড়ি থেকে বেরোননি। মনের দুঃখে ঘরবন্দি রয়েছেন। এদিকে অর্জুনকে দেখা গিয়েছিল তুতো বোন রিয়া কাপুরের বাড়িতে, নৈশভোজের নিমন্ত্রণে। এর আগে পারিবারিক অনুষ্ঠানে মালাইকাকে সঙ্গে নিয়ে যেতেন অর্জুন। তার ওিপরে মালাইকার বাড়িতেও কয়দিন যেতে দেখা যায়নি বনি-পুত্রকে। সব মিলিয়েই বলিপাড়ার ধারণা হয়েছিল, তাদের বিচ্ছেদ হয়ে গেছে।

কিন্তু সব জল্পনায় ছাই দিয়ে সে-দিনই সন্ধ্যায় অর্জুন ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘আজেবাজে রটনার কোনো জায়গা নেই।’ এবার পাঁচ দিনের মাথায় একেবারে জোড়ায় দেখা দিলেন প্রকাশ্যে! সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,ভারত,মালাইকা অরোরা,অর্জুন কাপুর,বিচ্ছেদ,গুজব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close