reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০২২

ওটিটিতে মুক্তির অপেক্ষায় যে পাঁচ হিন্দি ছবি

ওটিটিতেই ছবিটি নিয়ে আসার কথা ভাবছেন রানওয়ে ৩৪-এর প্রযোজক-পরিচালক

ভারতের একাধিক রাজ্যে প্রেক্ষাগৃহ বন্ধ। পশ্চিমবঙ্গসহ বেশ কিছু রাজ্যে দর্শক সংখ্যায় কাঁটছাঁট। করোনার ভয়ে হলমুখী না হওয়ার প্রবণতা তো আছেই। দেশজুড়ে হু হু করে কোভিড সংক্রমণ ছড়াতেই মাথায় হাত বলিউডের প্রযোজক-পরিচালকদের।

বড়সড় লোকসানের আশঙ্কায় ইতোমধ্যেই পিছিয়ে গেছে দুই বড় বাজেটের ছবি ‘জার্সি’ এবং ‘আরআরআর’-এর মুক্তি। আর এক বড় বাজেটের ছবি ‘রাধেশ্যাম’ মুক্তি পাওয়ার কথা ওটিটি প্ল্যাটফর্মে, ‘পে পার ভিউ’ বন্দোবস্তে।

করোনা পরিস্থিতিতে বেশ কিছু ছবির মুক্তি পিছিয়ে যাওয়ার পাশাপাশি একগুচ্ছ ছবি ওটিটিতে আনার কথা ভাবছেন নির্মাতারা। জেনে নেওয়া যাক সেই তালিকায় পাঁচটি বলিউড ছবির নাম—

ভুল ভুলাইয়া ২ : ২০২০-এর কোভিড পরিস্থিতিতে শুটিং আটকে যাওয়া থেকে খোদ নায়ক কার্তিক আরিয়ানের সংক্রমণ— ইতোমধ্যেই একাধিক বাধা এসেছে এই ছবির কাজে। এবার নতুন করে করে করোনার ঊর্ধ্বগতিতে মার্চে ছবির মুক্তি ঘিরে জট। অগত্যা ওটিটিতেই ছবিটি নিয়ে আসার কথা ভাবছেন প্রযোজক।

বধাই দো : অনির্দিষ্টকালের জন্য প্রেক্ষাগৃহ বন্ধ। ক্ষতির আশঙ্কাসহ একাধিক জটিলতা এড়াতে ওটিটি পর্দাতেই ছবি মুক্তির পথে হাঁটছেন নির্মাতারা। ২০১৮-এর ছবি ‘বধাই হো’র সিক্যুয়েল এই ছবি। মুখ্য চরিত্রে থাকছেন রাজকুমার রাও এবং ভূমি পেডনেকর।

রানওয়ে ৩৪ : অমিতাভ বচ্চন, অজয় দেবগন, রকুলপ্রীত সিংহ অভিনীত অ্যাভিয়েশন থ্রিলার ছবির মুক্তি নির্ধারিত ছিল এপ্রিলে। আপাতত পরিস্থিতি দেখে ওটিটিতেই ছবিটি নিয়ে আসার দিকে ঝুঁকছেন প্রযোজক-পরিচালক।

গুডবাই : বিগ বি অভিনীত ছবিটিও মুক্তি পেতে পারে ওটিটিতে। বিকাশ বহেল পরিচালিত এ ছবিতে বলিউডে পা রাখবেন দক্ষিণী নায়িকা রশ্মিকা মনদান্নার। অন্য চরিত্রে রয়েছেন নীনা গুপ্ত, পাভেল গুলাটি প্রমুখ।

পিপা : ইন্দো-পাক যুদ্ধের পটভূমিতে ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার কাহিনি নিয়ে তৈরি ছবিটির ভিত্তি তারই লেখা বই। ঈশান খট্টর অভিনীত, রাজা মেনন পরিচালিত এই ছবিও সম্ভবত মুক্তি পাবে ওটিটিতে। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,ভুল ভুলাইয়া ২,প্রেক্ষাগৃহ,রানওয়ে ৩৪
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close