reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০২২

নতুন প্রেমে মজেছেন সাদিয়া জাহান প্রভা

ছবি : সংগৃহীত

২০১০ সালের দিকে আপত্তিকর কিছু ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর তুমুল বিতর্কের মুখে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সেই বিতর্ক কাটিয়ে ধীরে ধীরে উঠে আসেন স্বাভাবিক জীবনে।

এরই মধ্যে খবর এলো প্রেম করছেন তিনি। ঘটনার সূত্রপাত করেন প্রভা নিজেই। জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের সঙ্গে নিয়মিত ঘনিষ্ঠ ছবি শেয়ার, রোম্যান্টিক কমেন্ট চালাচালিতে এরই ইঙ্গিত দিচ্ছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ইমরান-প্রভার প্রেম নিয়ে নেট দুনিয়ায় চর্চা চলছে। যদিও তারা নিজ মুখে স্পষ্ট ভাষায় কিছুই বলেননি। কিন্তু গুঞ্জনের ডালপালা মেলছেই।

এ বিষয়ে সরব হলেন প্রভা। একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে প্রভা লেখেন, গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে, এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।

স্ট্যাটাসে সম্পর্কের ভাঙা-গড়ার ইঙ্গিতও দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।

প্রভা আরও লেখেন, আপনি নিজেই নিজের রক্ষাকারী—এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না। গত বছরটি গেম চেঞ্জার ছিল।

এর আগে ছোট পর্দার এক তরুণ অভিনেতার সঙ্গেও প্রভার সম্পর্ক ছিল বলে শোনা যায়। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় অনেকদিন বিষাদে ডুবে আবার স্বরূপে ফিরলেন এই অভিনেত্রী। তাই ২০২১ সালকে নিজের জন্য গেম চেঞ্জার মনে করছেন প্রভা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অভিনেত্রী,সাদিয়া জাহান প্রভা,সঙ্গীত শিল্পী,ইমরান,প্রেম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close