reporterঅনলাইন ডেস্ক
  ২৩ নভেম্বর, ২০২১

নিজেকে বিয়ে করা ব্রাজিলীয় সেই মডেল ফের প্রেমে মজেছেন

ছবি : সংগৃহীত

স্থির হতে পারছেন না ব্রাজিলীয় মডেল ক্রিস গ্যালেরা। পুরুষসঙ্গ ছাড়ার সংকল্প করে বিবাহ বিচ্ছেদ ঘটানোর পর নিজেকেই নিজে বিয়ে করেছিলেন ৩৩ বছর বয়সের এই মডেল। কিন্তু এখন নিজের সঙ্গেও বিয়ে বিচ্ছেদ ঘটাতে যাচ্ছেন তিনি।

কারণ, আবারও প্রেমে পড়েছেন ব্রাজিলীয় সুন্দরী ও আবেদনময়ী এই মডেল। যাকে কিনা ৪ কোটি টাকা দিয়ে বিয়ে করতে চেয়েছিলেন এক আরব শেখ। কিন্তু ওই প্রস্তাবে সাড়া না দিলেও এবার বিশেষ একজনের প্রেমে পড়ার কথা জানিয়েছেন গ্যালেরা।

গ্যালেরা বলেছিলেন, কোনও পুরুষকেই আর সঙ্গী হিসেবে বিশ্বস্ত মনে হচ্ছিল না। তাই গত সেপ্টেম্বরে নিজেকে বিয়ে করেছিলেন ক্রিস। সাও পাওলোর গির্জায় বসেছিল বিয়ের আসর। একটু খোলামেলা পোশাক পরেই ক্রিস বিয়ে করতে এসেছিলেন। গির্জার সামনে ফুল হাতে ছবিও দিয়েছিলেন। যেমন বিয়ের পর নবদম্পতি দিয়ে থাকেন। তার পর থেকে ৯০ দিনও কাটল না। এরই মধ্যে গ্যালো জানিয়েছেন, তার বিচ্ছেদ চাই। কারণ তিনি বিশেষ এক জনের প্রেমে পড়েছেন। তবে এই বিশেষ একজন কে? সেটি জানাননি ব্রাজিলীয় এই মডেল।

প্রেমে বিশ্বাস হারিয়েছিলেন একটা সময়। সেখান থেকে আবার প্রেম। এমনকি ‘ত্রিকোন প্রেম’-এর জেরে বিবাহবিচ্ছেদও হয়েছিল গ্যালেরার।

অবশ্য গ্যালেরা তার একক দাম্পত্যকেএকটুও দোষ দেননি। বরং বলেছেন, ‘যত দিন সম্পর্কটা ছিল আমি বেশ সুখীই ছিলাম। তবে বিশেষ এক জনের সঙ্গে দেখা হওয়ার পর আমি আবার নতুন করে প্রেমে আস্থা ফিরে পেয়েছি।

যদিও সেপ্টেম্বরে আত্মপ্রেমে মগ্ন ক্রিস জানিয়েছিলেন, ‘আমি আসলে এত দিন একাকীত্বকে ভয় পেতাম। কিন্তু এত দিনে বুঝেছি নিজেকেও ভালবাসতে শেখা উচিত। আর এটা বুঝেছি বলেই আমি নিজেকে উদ্‌যাপন করার সিদ্ধান্ত নিয়েছি।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাজিলীয়,মডেল,গ্যারেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close