reporterঅনলাইন ডেস্ক
  ১৫ অক্টোবর, ২০২১

প্রথমবারের মতো জুটি বাঁধছেন প্রভাস-কারিনা!

ছবি : সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাসের সঙ্গে এবার প্রথমবারের মতো জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। 'স্পিরিট' সিনেমার মাধ্যমে জুটি বাঁধছেন তারা।

প্রভাসের ক্যারিয়ারের ২৫তম সিনেমাটির নাম ‘স্পিরিট’। নির্মাণ করবেন ‘কবির সিং’ খ্যাত সন্দীপ রেড্ডি। কিছু দিন আগেই এই সিনেমার ঘোষণা আসে। এরপর থেকেই দর্শকদের সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ জাগে। কেননা একদিকে প্রভাসের মতো সুপারস্টার, অন্যদিকে সন্দীপ রেড্ডির মতো তুখোড় নির্মাতা। সহজেই অনুমান করা যাচ্ছে, নতুন এই সিনেমা চমক দেখাবে!

একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ‘স্পিরিট’ সিনেমার চিত্রনাট্য কারিনার কাছে পাঠিয়েছেন নির্মাতা সন্দীপ। সেটা পড়ে পছন্দ হয়েছে কারিনার। তিনি আগ্রহ প্রকাশ করেছেন। তাই শিগগিরই চুক্তিবদ্ধ হয়ে সিনেমাটির জন্য প্রস্তুতি নেয়া শুরু করবেন।

এই সিনেমার জন্য অবশ্য বেশ মোটা অংকের পারিশ্রমিক পাচ্ছেন প্রভাস। গত কয়েকটি সিনেমায় ১০০ কোটি রুপি করে পারিশ্রমিক নিলেও ‘স্পিরিট’-এর জন্য প্রভাস নিচ্ছেন ১৫০ কোটি রুপি। তবে কারিনার পারিশ্রমিক জানা যায়নি।

উল্লেখ্য, প্রভাসের হাতে এই মুহূর্তে রয়েছে ‘আদিপুরুষ’, ‘রাধে শ্যাম’ ও ‘সালার’ এর মতো বিগ বাজেটের সিনেমা। কারিনা কাজ করছেন আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,প্রভাস,কারিনা কাপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close