অনলাইন ডেস্ক

  ১৩ সেপ্টেম্বর, ২০২১

ব্রিটিশ অভিনেত্রী তানিয়া ফিয়ার নিখোঁজ

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস থেকে নিখোঁজ হয়েছেন ব্রিটিশ অভিনেত্রী তানিয়া ফিয়ার। গত ৯ সেপ্টেম্বর থেকে তিনি নিখোঁজ হলেও স্থানীয় সময় সোমবার তার নিখোঁজের বিষয়টি গণমাধ্যমে আসে।  

তানিয়া ফিয়ারের আসল নাম তানিয়ারাদজওয়া ফিয়ার, বিবিসি সাইন্টিফিক নাটক ডক্টর হু-এর ২০১৮ পর্বে অভিনয় করেন তিনি। এছাড়া টিভির স্পটলেস, এন্ডেভার, ডিসিআই ব্যাঙ্কস এবং মিডসোমার মার্ডারেও সরব উপস্থিতি তার। তাকে কিক-অ্যাস-২ সিনেমায় দেখা গিয়েছিল এবং সম্প্রতি স্ট্যান্ড-আপ কমেডিও শুরু করেছিলেন ফিয়ার।

৩১ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেত্রীকে সর্বশেষ বৃহস্পতিবার দেখা যায় বলে জানান তার বন্ধু এবং পরিবার। সোশ্যাল মিডিয়ায় #FindTanyaFear হ্যাশট্যাগ ব্যবহার করে তার নিখোঁজ হওয়ার তথ্য সংগ্রহে সহযোগিতা করতে নেটিজেনদের বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

 the @FindTanyaFear Twitter account, অনুসারে, তাকে শেষবার সান্তা মনিকা বুলেভার্ডে ট্রেডার জো -এর মুদি দোকানে দেখা গিয়েছিল।

অভিনেত্রীর ম্যানেজার অ্যালেক্স কোল এবিসি নিউজকে বলেন , “এক সপ্তাহ আগে তাকে শেষবার দেখেছিলাম ,তার একটি দুর্দান্ত ক্যারিয়ার ছিল এবং এটি কেবল শুরু, আমরা তাকে নিয়ে  উদ্বিগ্ন এবং আশা করি আমরা দ্রুতই তাকে খুঁজে পাব।"

এ ব্যাপারে লস এঞ্জেলেস পুলিশ বিভাগ জানিয়েছেন যে, বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর তার জন্য একটি নিখোঁজ প্রতিবেদন করা হয়েছে। বিবিস

পিডিএসও/ জিজাক 

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তানিয়া ফিয়ার,ব্রিটিশ অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close