কলকাতা প্রতিনিধি

  ০৫ মে, ২০২১

এবার করোনা আক্রান্ত দীপিকা

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দীপিকা পাড়ুকোন। মঙ্গলবারই তার কোভিড পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। আপাতত বেঙ্গালুরুর বাড়িতে পরিবারের সঙ্গে রয়েছেন অভিনেত্রী।

সকালেই জানা গিয়েছিল, করোনা আক্রান্ত দীপিকার গোটা পরিবার। ইতোমধ্যে করোনা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন দীপিকার বাবা ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোন।

১০ দিন আগে প্রকাশ পাড়ুকোন, তার উজ্জ্বলা ও ছোট মেয়ে অনীশা পাড়ুকোনের মধ্যে কোভিডের উপসর্গ দেখা যায়। এরপরেই তারা করোনা পরীক্ষা করলে রিপোর্ট পজেটিভ আসে। কিন্তু জ্বর না কমায় প্রকাশকে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাড়িতেই আইসোলেশন রয়েছেন দীপিকার মা এবং বোন।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত কিংবদন্তী ব্যাডমিন্টন প্লেয়ারের শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে ২-৩ দিনের মধ্যে হাসপাতাল থেকে বাড়ি ফিরে যাবেন। গত মাসেই স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বাবা-মায়ের কাছে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরেই তাদের দুজনকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। কয়েক দিনের জন্য দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তারা। শেষপর্যন্ত করোনায় সংক্রমিত হয় পুরো পরিবার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা আক্রান্ত,দীপিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close