reporterঅনলাইন ডেস্ক
  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

চুমুর দৃশ্যে আগ্রহ হারিয়েছেন ইমরান হাশমি

তিনি ‘সিরিয়াল কিসার’। এ নামেই বেশি পরিচিত। তার অভিনীত সিনেমাতে দর্শক অন্যরকম কিছু খোঁজে। অর্থাৎ তিনি সব সময় সাহসী চরিত্রে নিজেকে তুলে ধরেছেন। বলছি বলিউড তারকা ইমরান হাশমির কথা। তার সিনেমা মানেই পর্দায় চুমুর একাধিক দৃশ্য। নতুন খবর হচ্ছে, আগামীতে তার সিনেমায় এমন দৃশ্য খুব বেশি দেখা যাবে না।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশ, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ইমরান জানান, পর্দার চুমুর দৃশ্যের প্রতি তার আর আগের মতো আগ্রহ নেই। শুধু তারই নয়, দর্শকরাও এ রকম দৃশ্যের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন। আজ থেকে ১৫ বছর আগের দর্শক আর বর্তমান সময়ের দর্শকদের মধ্যে রুচির পরিবর্তন হয়েছে। তখনকার সময়ের ‘মার্ডার’ সিনেমাতে যে রকম দৃশ্য ছিল, তা এখনকার সময়ের জন্য খুব একটা আকর্ষণীয় নয়। আগের চেয়ে এখনকার দর্শকরা পরিণত।

ইমরান আরো জানান, আগে দর্শকের আগ্রহে চিত্রনাট্যে জোর করে চুমুর দৃশ্য ঢোকানো হতো। সেই ধারাবাহিকতা বর্তমানে সময়ে প্রয়োজন নেই। কিন্তু তারপরও জোর করে এ রকম দৃশ্য ঢোকানো হচ্ছে। চলচ্চিত্র পরিচালক-প্রযোজকদের ধারণা, এতে দর্শকদের টানা যাবে।

উল্লেখ্য, ইমরান হাশমির নতুন সিনেমা ‘চিট ইন্ডিয়া’। সিনেমাটির শুটিং ইতোমধ্যে শেষ হয়েছে। ভারতের বর্তমান শিক্ষাব্যবস্থার ওপর ভিত্তি করে এটি নির্মাণ করা হয়েছে। আগামী বছরের ২৫ জানুয়ারি এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,ইমরান হাশমি,চুমুর দৃশ্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close