reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০১৭

১২টি মডেল স্কুল অ্যান্ড কলেজ সরকারি হলো

ঢাকাসহ দেশের বিভিন্ন উপজেলার ১২টি বেসরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজকে সরকারি করা হয়েছে। এ বিষয়ে সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ প্রজ্ঞাপন জারি করেছে ।

প্রজ্ঞাপন জারি করা সরকারি কলেজগুলো হলো- রাজধানীর মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, রূপনগর মডেল স্কুল অ্যান্ড কলেজ, লালবাগ মডেল স্কুল অ্যান্ড কলেজ, শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজ, বরিশাল মডেল স্কুল অ্যান্ড কলেজ, খুলনা মডেল স্কুল অ্যান্ড কলেজ, সিলেট মডেল স্কুল অ্যান্ড কলেজ, কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজ, যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজ এবং রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজ।

সরকারি কলেজ নেই এমন উপজেলায় ২৮৩টি বেসরকারি কলেজকে ধাপে ধাপে সরকারি করে আদেশ জারি করছে শিক্ষা মন্ত্রণালয়। এদিকে এসব শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত কোনো শিক্ষক অন্যত্র বদলি হতে পারবেন না বলে এই প্রজ্ঞাপনে বলা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সরকারি কলেজ,বেসরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ,শিক্ষা মন্ত্রণালয়,সরকারিকরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist