reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০২৪

খুবির এফডব্লিউটি অ্যালামনাই ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি আমির, সম্পাদক ইলতুৎমিশ

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি অ্যালামনাই ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আমির হোসাইন চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইলতুৎ মিশ।

শনিবার (২ ফেব্রুয়ারি) সারা দিন অনলাইনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৩টি পদের বিপরীতে ৪৫ জন সাবেক শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

কমিটিতে সহসভাপতি মো. সেলিম খান এবং আর এস এম মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক সঞ্জয় সাহা, সাংগঠনিক সম্পাদক মো. সজিব হোসেন এবং তন্ময় দে, ট্রেজারার আনোয়ারুল ইসলাম রানা, সহকারী ট্রেজারার এইচ এম মামুনুর রশিদ, ফরেন অ্যাফেয়ার্স সম্পাদক ড. মো. সাইদুর রহমান রঞ্জু, সহকারী ফরেন অ্যাফেয়ার্স সম্পাদক অদিতি খান চৈতী, তথ্য ও যোগাযোগ সম্পাদক সোনিয়া পারভিন লোটাস, সহকারী তথ্য ও যোগাযোগ সম্পাদক মো. নাজমুস সাদাত পিটল।

কমিটির অন্য সদস্যরা হলেন—ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ফারহান হক প্রিন্স, সহকারী ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আরিফুজ্জামান আরিফ, সোশ্যাল ওয়েলফেয়ার সম্পাদক আবদুল মজিদ (মধু), সহকারী সোশ্যাল ওয়েলফেয়ার সম্পাদক মো. নাজমুল হোসাইন তারেক, দফতর ও প্রকাশনা সম্পাদক জিএম মাসুম বিল্লাহ, সহকারী দফতর ও প্রকাশনা সম্পাদক মো. শেখ সাদিউল ইসলাম তানভীর, উইমেন অ্যাফেয়ার্স সম্পাদক নিশাত রহমান মিথুন, সহকারী উইমেন অ্যাফেয়ার্স সম্পাদক আরুবা সুলতানা মিতু, রেজিস্ট্রেশন-ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও স্টুডেন্ট অ্যাফেয়ার্স সম্পাদক হিমাদ্রী শেখর মণ্ডল, সহকারী ক্যারিয়ার ডেভেলপমেন্ট ও স্টুডেন্ট অ্যাফেয়ার্স সম্পাদক গোলাম মাহমুদ জিহাদ।

এ ছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন—আল-মামুন, একেএম আবুল কালাম আজাদ, বিএম এমদাদুল হক লিওন, মো. আবদুল হামিদ, মো. আরিফুল ইসলাম, মো. মিজানুর রহমান, মো. মোস্তাফিজুর রহমান (শাওন), মো. তবিউর রহমান, রাখি ঢালি ও শাহরিয়ার আশিক রাব্বি।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. এস এম ফিরোজ এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান ও সহকারী অধ্যাপক এস এম রুবাইয়ত আবদুল্লাহ।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা বিশ্ববিদ্যালয়,খুবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close