নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

  ০৪ জুলাই, ২০২২

'পুসার' এর সভাপতি মামুন ও সাধারণ সম্পাদক সেলিম

ছবি: প্রতিদিনের সংবাদ

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অফ রৌমারী (পুসার) এর আগামী এক বছরের জন্য নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোকসেদুল মামুন ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেলিম আহমেদ।

রবিবার (০৩ জুলাই) সকালে নির্বাচন কমিশন কর্তৃক এক বিজ্ঞপ্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ ঘোষণা করা হয় এবং আগামী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করা হয়।

সংগঠনটির নতুন সভাপতি মোকসেদুল মামুন বলেন, "আমি নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞ আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করায়। আমি ইতোমধ্যেই বেশকিছু পরিকল্পনা করে রেখেছি। আশা করি সুন্দরভাবে কাজ করে সংগঠনকে এগিয়ে নিয়ে যাব।"

সংগঠনটির নতুন সাধারণ সম্পাদক সেলিম আহমেদ বলেন, "আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় নির্বাচন কমিশনের সকলকে ধন্যবাদ জানাই। আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবো সংগঠনটিকে এগিয়ে নিতে।"

উল্লেখ্য, 'পুসার' ২০২১-২২ সালের কমিটির সভাপতি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফরহাদ রেজা ও সাধারণ সম্পাদক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বশির আহমেদ বকুল।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
'পুসার',সভাপতি মামুন,সাধারণ সম্পাদক সেলিম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close