ঢাবি প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২২

‘ছাত্রলীগ সভাপতি জয় বিএনপি পরিবারের সন্তান’!

ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বিএনপি পরিবারের সন্তান এবং জয় নিজেও ধানের শীষের জন্য ভোট চেয়েছেন বলে অভিযোগ করেছেন সংগঠনটির সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ।

শনিবার (১৫ জানুয়ারি) রাতে ইয়াজ আল রিয়াদ নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে এসব অভিযোগ করেন।

ফেসবুক লাইভে রিয়াদ বলেন, ২০০৮ সালের নির্বাচনের পূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিয়েছিলেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়। তখন তিনি সলিমুল্লাহ মুসলিম (এস এম) হলে থেকে ভর্তি কোচিং করেছিলেন। এস এম হলে তখন জয়ের আপন ফুফাতো ভাই সর্প বাবু ছাত্রদলের সভাপতি ছিলেন। তার রুমে থেকে পড়াশোনা করতেন জয়। ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নির্বাচনে জয় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ধানের শীষে ভোট চেয়েছিলেন।

সহসভাপতি আরও অভিযোগ করেন, আল নাহিয়ান খান জয়ের বাবা ১৯৯১ সালের নির্বাচনে বাবুগঞ্জ-উজিরপুর আসন থেকে বিএনপির মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু তাকে মনোনয়ন দেওয়া হয়নি। সেই নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসার পর তার বাবা ব্যবসায়ী ও বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টুর বীমা কোম্পানিতে চাকরি করেছিলেন। তিনি তৎকালীন বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদার পিএ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির যে নির্বাচন আওয়ামী লীগ বর্জন করেছিল, সেই নির্বাচনে বিএনপির ডামি প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন আল নাহিয়ানের বাবা। সাম্প্রতিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে দীর্ঘদিন বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত আপন চাচাতো ভাইকে নিজের ক্ষমতাবলে নৌকার বিরুদ্ধে জিতিয়েছেন আল নাহিয়ান।

এ বিষয়ে জানতে একাধিকবার ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়কে কল দিলেও রিসিভ করেননি তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাত্রলীগ সভাপতি,ছাত্রলীগ,সভাপতি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close