মো. আব্দুল্লাহ, শেকৃবি

  ২২ জুন, ২০২১

শিক্ষার্থীদের টিকার বিষয়ে বেখবর শেকৃবি প্রশাসন

করোনাভাইরাসের টিকা পাওয়া নিয়ে অনিশ্চয়তায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) প্রায় পাঁচ হাজার শিক্ষার্থী। চলতি বছরের মার্চ মাসে টিকার জন্য রেজিস্ট্রেশন করলেও বিশ্ববিদ্যালয় থেকে ফিরতি কোনো বার্তা পায়নি শিক্ষার্থীরা। 

শিক্ষার্থীরা জানান, ইতোমধ্যে কিছু বিশ্ববিদ্যালয়ে টিকাদান কার্যক্রম শুরু হলেও আমাদের বিশ্ববিদ্যালয় প্রশাসন এবিষয়ে কিছু জানায়নি। আমরা অতিদ্রুত টিকা নিয়ে বিশ্ববিদ্যালয়ে ফিরতে চাই। শিক্ষার্থীরা মনে করেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন টিকা প্রদানের বিষয়ে উপযুক্ত পদক্ষেপ নিচ্ছে না ফলে টিকা পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হচ্ছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শহীদুর রশিদ ভূঁইয়া বলেন, আমরা ইউজিসি ও স্বাস্থ্য মন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছি। কবে নাগাদ টিকা আসবে এব্যাপারে আমরা কিছু জানি না। হাতেগোনা কয়েকটি বিশ্ববিদ্যালয়ে টিকা প্রদান শুরু হয়েছে মাত্র। আশা করি আমাদের এখানেও খুব শিগগিরই শুরু হবে। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার শেখ রেজাউল করিম বলেন, আমরা রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীদের তথ্য ইউজিসি ও স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঠিয়েছি। যারা রেজিস্ট্রেশন করেনি তাদের ব্যাপারে ইউজিসির সিদ্ধান্ত পেলে বিস্তারিত জানতে পারব।

পিডিএসও/এসএম শামীম

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষার্থীদের,শেকৃবি প্রশাসন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close