reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি, ২০১৭

জামাইয়ের হাতে শ্বশুর খুন

হবিগঞ্জের মাধবপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শ্বশুর কামাল মিয়াকে (৪৭) তার মেয়ে জামাই সাজু মিয়া (৩২) হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সময় সাজুর অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছেন শাশুড়িসহ চারজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। শনিবার ভোর রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কামাল মিয়া মাধবপুরে উপজেলার রতনপুর গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র। আর ঘাতক সাজু মিয়া শায়েস্তাগঞ্জ থানার সুতাং গ্রামের মস্তু মিয়ার ছেলে। আহতরা হলেন নিহত কামাল মিয়ার স্ত্রী ছায়েরা খাতুন (৪৩), মেয়ে নূরজাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯)। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তাদির হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। আর ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় কেউ মামলা করেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। সাজু মিয়াকে আটকের চেষ্টা চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাধবপুর,কুপিয়ে হত্যা,অপরাধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist