রাজবাড়ী প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০১৮

জমি লিখে না দেয়ায়

রড দিয়ে পিটিয়ে বাবার ২ পা ভাঙলো দুই ছেলে

জমি লিখে না দেওয়ায় দুই ছেলে মিলে রড দিয়ে পিটিয়ে বাবা আব্দুর রব মুন্সীর (৬০) দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে রাজবাড়ী শহরের পৌর এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রব মুন্সী পৌর এলাকার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি।

রব মুন্সীর দাবি, শুক্রবার বিকেলে ছেলে আকরাম ও লিমন মিলে বাড়িসহ জমি লিখে দিতে চাপ দেয়। জমি লিখে দিতে রাজি না হওয়ায় দুই ছেলে মিলে তাকে রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে।

আব্দুর রব মুন্সী আরও জানান, পশ্চিম ভবানিপুর গ্রামে আমার ৩০ শতাংশ জমির উপর একটি বাড়ি আছে। সেই বাড়ির মধ্য থেকে আমি ১৫শতাংশ জমি বিক্রি করে যে টাকা পাবো সেই টাকা ব্যাংকে রেখে লাভের টাকা দিয়ে বাকী জীবন চলতে চাই। কারণ ছেলেরা আমাকে দেখেনা। তারা তাদের মতো চলে। এই বয়সেও আমাকে মশাড়ি বিক্রি করে সংসার চালাতে হয়। তাই আমি নিজের চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু ছেলেরা বিক্রি করতে বাধা দেয়। শুক্রবার বিকেল ৫টার দিকে দুই ছেলে মিলে আমাকে রড দিয়ে পিটিয়ে পা ভেঙে দিয়েছে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানান, রড দিয়ে আঘাত করার কারণে তার দুই পায়ের অধিকাংশ হাড় ভেঙে গেছে। দ্রুত তার পায়ের অপারেশন করাতে হবে। তা না হলে তার পা দুটি হারাতে হতে পারে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, এমন একটি ঘটনা সত্যি খুবই দুঃখজনক। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে পুলিশ পাঠিয়ে রব মুন্সীর খোঁজ নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুই ছেলেকে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রড,পিটিয়ে,বাবার,পা,ভাঙলো,ছেলে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close