কুষ্টিয়া প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০১৮

ফেসবুকে প্রেমিকার আপত্তিকর ভিডিও ভাইরাল, প্রেমিক গ্রেফতার

কুষ্টিয়ায় প্রেমিকার সাথে তোলা আপত্তিকর ভিডিও ফেসবুকে ভাইরাল করার অভিযোগে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় প্রেমিক রমজান আলীর (১৯) বিরুদ্ধে পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে প্রেমিকার স্বামী। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার পাটিকাবাড়ি গ্রামে।

এজাহার সূত্রে জানা যায়, ছয় মাস আগে সদর উপজেলার পাটিকাবাড়ী গ্রামের মহব্বত আলীর স্কুল পড়ুয়া ছেলে রমজান আলীর সাথে একই গ্রামের স্কুল পড়ুয়া মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সময় বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির সাথে শারিরীক সম্পর্ক করতে বাধ্য করে রমজান। এ সময় অন্তরঙ্গ মুহুর্তের কিছু ছবি ও ভিডিও মোবাইলে ধারন করে রাখে রমজান।

গত মার্চ মাসের ২৬ তারিখে পাশ্ববর্তী মিরপুর উপজেলার কুন্ঠিয়ার চর গ্রামের নুরুল ইসলামের ছেলে শাহাঙ্গীর আলমের সাথে মেয়েটির বিয়ে হয়। গত মাসের ২৮ তারিখে রমজান চৌধুরী (রমজান) নামে একটি ফেসবুক আইডিতে মেয়েটির একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। ব্যাপারটি নিয়ে স্থানীয়ভাবে শালিস হলে শালিসে রমজানের মোবাইল থেকে সকল ভিডিও ডিলেট করে দেয়া হয়। তারপরও সুমন হোসেন নামে আরেকটি আইডি থেকে পুনরায় মেয়েটির আপত্তিকর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়। বিষয়টি মেয়েটির স্বামী জানতে পারলে সে বাদী হয়ে বৃহস্পতিবার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় রমজান আলীর বিরুদ্ধে পর্নোগ্রাফী আইনে মামলা করলে পুলিশ তাকে বাড়ি থেকে গ্রেফতার করে।

পাটিকাবাড়ী ইউপির ৫ নং ওয়ার্ড মেম্বর মতিউর রহমান লিটন জানান, ছেলে ও মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটির আপত্তিকর ভিডিও ফেসবুকে ভাইরাল নিয়ে গ্রামে এ নিয়ে শালিস বৈঠক হয়েছে। শালিসে রমজানের মোবাইল থেকে সকল ভিডিও ডিলিট করা হয়েছে। তবে সে ফেসবুকে ভিডিও আপলোড করার কথা অস্বীকার করেছে। সে জানিয়েছে বন্ধুদের ভেতর কেউ এ ঘটনা ঘটিয়েছে। এ নিয়ে গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, ভুক্তভোগী মেয়েটির স্বামী বাদী হয়ে পর্নোগ্রাফী আইনে মামলা করায় রমজানকে গ্রেফতার করা হয়েছে। রমজানকে শুক্রবার ম্যাজিষ্ট্রেট মো. আল মামুন এর আদালতে হাজির করলে সেখানে রমজান ১৬৪ ধারায় স্বীকারক্তি মূলক জবানবন্দী দিলে আদালত রমজানকে জেল হাজতে প্রেরণ করেন। এ নিয়ে এলাকায় যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নজরদারি রাখা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আপত্তিকর ভিডিও,প্রেমিকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist