কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি

  ৩১ মে, ২০২০

কমলগঞ্জে রাস্তা নির্মাণ নিয়ে সংঘর্ষে আহত ৮

মৌলভীবাজারের কমলগঞ্জে বিধবার জমি দখল করে নতুন করে রাস্তা নির্মাণের সময় সংঘর্ষে উভয়পক্ষের ৮ জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ত্রণে আনে। বিধবার অবৈধভাবে দখল হওয়া জমি দখলমুক্ত করে এলাকাবাসী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোরে মছব্বির মিয়ার নেতৃত্বে একদল লোক বেনজির জাহানের ধানী জায়গা দখল করে আবারও মাটি ভরাট করে রাস্তা নির্মাণ করতে গেলে উজিরপুর গ্রামের লোকেরা প্রতিবাদ জানালে বাল্লার পারের মছব্বির মিয়া ও গিয়াস মিয়া গংরা চড়াও হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় উভয় পক্ষের ৮ জন আহত হন।

আহতরা হলেন,বাল্লার পারের মছব্বির মিয়া, গিয়াস মিয়া ও উজিরপুরের বেনজির জাহান, ছেলে নিকসন, শহীদ মিয়া, লিয়াকত মিয়া, মো: আব্দুল্লাহ ও রনি মিয়া। উভয় পক্ষই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এক পর্যায়ে গ্রামের লোকেরা বিধবা মহিলার জায়গা উদ্ধার করে জমিতে ধান রোপন করে।

এব্যাপারে বেনজির জাহান বলেন, মে মাসের ২ তারিখে হঠাৎ করে বাল্লার পারের মছব্বির মিয়ার নেতৃত্বে তার ধানী জমির একপাশ দখল করে রাস্তা নির্মাণের জন্য দখল করে মাটি ভরাট করে। এরপর থেকে তিনি পুলিশসহ বিভিন্ন দপ্তরে প্রতিকার চেয়ে আবেদন করেন। আজ আবারও ভোরে তারা রাস্তা নির্মাণে আসলে তিনি ও তার ছেলে প্রতিবাদ করতে যান, তখন তাকে ও তার ছেলেকে লাঞ্চিত করে, পরে গ্রামবাসী এসে তাদের সহযোগিতা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি বলেন, দীর্ঘদিন থেকে জোরপূর্বক মহিলার জায়গাটি দখলে নেয়ার চেষ্টা চালিয়ে আসছিল মছব্বির তালেব আলম গংরা কোনো উপায়ান্তর না দেখে তারা মাটি কেটে ফেলে ধান রোপণ করেছেন।

এবিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান বলেন খবর পেয়ে সেখানে কমলগঞ্জ থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,সংঘর্ষ,রাস্তা নির্মাণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close