ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

  ১৩ মে, ২০২০

ঈশ্বরদীতে ৯ মাসের শিশুকে গলাটিপে হত্যা

প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জেরে প্রতিশোধ নিতে ঈশ্বরদীর গ্রামে প্রতিবেশীর নয় মাসের শিশুকন্যা আভিয়াকে গলাটিপে হত্যার ঘটনা ঘটেছে। হত্যার পর শিশুটিকে পাশের একটি ডোবার পানিতে ফেলে গুম করার চেষ্টা করা হয়।

গত সোমবার সন্ধ্যায় উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচরা গ্রামে এ ঘটনা ঘটে। গভীর রাতে ঈশ্বরদী থানা পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ একজন নারীকে আটক করেছে। শিশু আভিয়া বাবুলচরা গ্রামের আনছানুল মণ্ডলের মেয়ে।

স্থানীয়রা এবং পুলিশ জানায়, সোমবার বিকেলে শিশুটির মা মিলি খাতুন শিশু আভিয়াকে দুধ খাওয়ানোর পর ঘরে ঘুম পাড়িয়ে রেখে রান্না করতে যান। এ সময় ফাঁক বুঝে প্রতিবেশি সোহানের স্ত্রী সাদিয়া খাতুন পূর্ব শত্রুতার জেরে প্রতিশোধ নেওয়ার জন্য শিশুটিকে চুরি করে নিয়ে গলাটিপে নৃশংসভাবে হত্যা করে। হত্যার পর বাড়ির অদূরে একটি মুরগির খামারের পাশের ডোবায় ফেলে দেয়। মা লিলি ঘরে গিয়ে সন্তানকে বিছানায় না দেখে খোঁজাখুঁজি করেও কোথাও না পেয়ে স্থানীয় মসজিদে মাইকিং করান। পরে বিষয়টি ঈশ্বরদী থানায় জানানো হয়।

খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অনবিন্দ সরকার পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রাত দেড়টার দিকে ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, এলাকায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে শিশু আভিয়া হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। অভিযুক্ত সাদিয়াকে গ্রেফতার করা হয়েছে। ঈশ্বরদী থানায় হত্যা মামলা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গলাটিপে হত্যা,ঈশ্বরদী,শিশু হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close