ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ০১ নভেম্বর, ২০১৮

ধুনটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় সাহিদা খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার শেহলিয়াবাড়ী গ্রামে শ্বশুর বাড়ির বেডরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের মোতালেব হোসেনের স্ত্রী। এদিকে সাহিদাকে হত্যা করা হয়েছে মর্মে থানায় লিখিত অভিযোগ করেছেন তার বাবা আমিনুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কাশিয়াহাটা গ্রামের আমিনুল ইসলামের মেয়ে সাহিদা খাতুন। প্রায় ১ বছর আগে শেহলিয়াবাড়ী গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে মোতালেব হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের সময় জামাইকে যৌতুক হিসেবে নগদ ৮৫ হাজার টাকা দেন আমিনুল ইসলাম। কিন্তু বিয়ের পর থেকে সাহিদা খাতুন ও মোতালেব হোসেনের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়। বিভিন্ন সময় সাহেদা খাতুনকে নির্যাতন করে আসছিল মোতালেব। এছাড়া সে যৌতুক হিসেবে শ্বশুর বাড়ি থেকে অতিরিক্ত অর্থ দাবি করছিল।

সাহিদার বাবা আমিনুল ইসলাম বলেন, জামাই মোতালেব হোসেন ও তার মা সালেহা বেগম আমার মেয়ে সাহিদা খাতুনকে হত্যা করেছে। আমি তাদের দু’জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

অভিযুক্ত মোতালেব হোসেন জানান, প্রতিদিনের মতই রাতে সাহিদা খাতুনের সঙ্গে সে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোরে ঘুম ভাঙলে বেডরুমে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পান।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, শেহলিয়াবাড়ী গ্রাম থেকে গৃহবধূ সাহিদা খাতুনের ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা আমিনুল ইসলাম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ওই গৃহবধূর স্বামী ও শ্বাশুড়ির বিরুদ্ধে হত্যার অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি স্পষ্ট হয়ে যাবে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধুনট,গৃহবধূ,ঝুলন্ত,মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close