কুমিল্লা প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় পূর্ব বিরোধের জের ধরে সহিদ মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার দিবাগত রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শহিদ ওই গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে। এ ঘটনায় বুধবার দুপুরে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের গ্রামের মমতাজ আলীর ছেলে সহিদ মিয়া (৫৫) মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে বাড়ি ফিরছিলেন। বাড়ির নিকটে পৌঁছামাত্র একই গ্রামের মৃত কমর আলীর ছেলে রিপন ও তার ৩/৪ সঙ্গী তাকে উপর্যুপরি কুপিয়ে আহত করে।

স্থানীয়রা চিৎকার শুনে ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, নিহত সহিদ মিয়া দীর্ঘ প্রবাস জীবন শেষে দেশে এসে বিভিন্ন সামাজিক কাজকর্মে জড়িয়ে পড়েন। এনিয়ে এলাকার অনেকেই তার উপর ক্ষোভ ছিল।

নিহতের মেয়ে নারগিছ আক্তার সাংবাদিকদের জানান, কিছুদিন আগে এলাকায় একটি সামাজিক বিচারে কমর আলীর ছেলের বিরুদ্ধে রায় দেওয়া নিয়ে বিরোধ প্রকাশ্যে দেখা দেয়। এরপর থেকে তারা আমার বাবাকে নানাভাবে হুমকী-ধামকী দিয়ে আসছিল। মঙ্গলবার রাত ৯টার দিকে শহিদকে একা পেয়ে কোমর আলীর ছেলে রিপন (২২) তার কয়েকজন সহযোগী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে তাকে হত্যা করে।

নিহতের পরিবার সুত্র আরো জানায়, ঘাতক রিপন এলাকায় ইয়াবা বিক্রি করে। ঘটনার পর ঘাতক ও তার পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে রিপন ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পূর্ব বিরোধ,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close