reporterঅনলাইন ডেস্ক
  ২৮ নভেম্বর, ২০১৮

বাংলাদেশে ল’রিয়াল প্যারিসের যাত্রা শুরু

বিশ্ববিখ্যাত বিউটি ব্র্যান্ড ল'রিয়াল প্যারিস এবং বাংলাদেশি প্রতিষ্ঠান ‘সাজগোজ’ আনুষ্ঠানিকভাবে একসঙ্গে তাদের কার্যক্রম শুরু করেছে।

রাজধানীর হোটেল র‍্যাডিসন ওয়াটার গার্ডেনে গত ২৬ নভেম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে ল'রিয়াল প্যারিসের যাত্রা শুরু হলো। বিশ্ব বিখ্যাত বিউটি ব্র্যান্ড ল'রিয়াল প্যারিসের সর ধরনের পণ্য এখন থেকে সাজগোজ.কমে পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ল'রিয়াল বাংলাদেশের মার্কেটিং হেড তালাত রহিম বলেন, 'ল'রিয়াল প্যারিসের সকল পণ্য হলোগ্রাম স্টিকার এবং ভ্যারিফাই কোডসহ মার্কেটে পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, গ্রাহকদের হাতে অরিজিনাল ল'রিয়াল প্যারিস তুলে দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য। আর এই কাজে সাজগোজ-এর মতো বিউটি এক্সপার্ট প্ল্যাটফর্মকে পাশে পেয়ে আমরা অনেক আনন্দিত। আমি বিশ্বাস করি ল'রিয়াল প্যারিস এবং সাজগোজ একসাথে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে পারবে।

সাজগোজ.কমের ম্যানেজিং ডিরেক্টর নাজমুল শেখ বলেন, বিশ্বখ্যাত বিউটি ব্র্যান্ড ল'রিয়াল প্যারিসের সাথে কাজ করতে পেরে আমরা গর্বিত। বাংলাদেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস সাজগোজ সৌন্দর্স সচেতন নারীদেরকে সবচেয়ে ভালো মানের পণ্যটি দিয়ে থাকে। ল'রিয়াল প্যারিসের সাথে পার্টনারশিপ আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে নাবিলা রহমান, হৃদি শেখ, জন কবিরসহ অনেক বিখ্যাত সেলিব্রেটিরা উপস্থিত ছিলেন। এরপর চোখ ধাঁধানো ড্যান্স পারফরমেন্স এবং ফ্যাশন শো আমন্ত্রিত দশর্কদের মুগ্ধ করে রাখে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ল'রিয়াল প্যারিস,সাজগোজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close