নিজস্ব প্রতিবেদক

  ০৪ ফেব্রুয়ারি, ২০১৮

৫শ টাকায় নতুন অ্যাকাউন্ট এমটিবির স্টলে

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) আয়োজিত তিন দিনব্যাপী ষষ্ঠ পুঁজিবাজার ও বিনিয়োগ মেলায় ৫শ টাকায় নতুন বিও অ্যাকাউন্ট খোলার সুযোগ দেয় এমটিবি সিকিউরিটিজ।

চট্টগ্রাম নগরীর জিইসি কনভেনশন হলে গতকাল শেষ হওয়া এ মেলার অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের প্রথম অনলাইন বিজনেস নিউজ পোর্টাল অর্থসূচক।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক গ্রুপের দুই অঙ্গ প্রতিষ্ঠান এমটিবি সিকিউরিটিজ ও এমটিবি ক্যাপিটাল এই মেলায় অংশ নেয়। এই দুই প্রতিষ্ঠানের প্রতিনিধিরা মেলায় তাদের সুযোগ-সুবিধাগুলো দর্শণার্থীদের জানান। এমটিবি সিকিউরিটিজের জুনিয়র অফিসার মশিউর রহমান জানান, মাত্র ৫শ টাকায় আমাদের এখানে বিও অ্যাকাউন্ট খুলতে পারবেন বিনিয়োগকারীরা। এছাড়া আমাদের কোনো হিডেন চার্জ নেই। বিনিয়োগের ওপর ভিত্তি করে আমরা কমিশন রেট দিই গ্রাহকদের।

তিনি আরো বলেন, বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে আমাদের ব্যাংকের মাধ্যমে আমাদের গ্রাহকরা টাকা ডিপোজিট করতে পারবেন। এছাড়া আমাদের অনলাইন ও মোবাইল ট্রেডিংয়ের ব্যবস্থা আছে। আমরা ইমেইলের মাধ্যমে আমাদের গ্রাহকদের পোর্টফোলিওটা পাঠিয়ে দিয়ে থাকি। আমাদের এসব সুযোগ-সুবিধাগুলো প্রচারের মাধ্যমে আমাদের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক গ্রুপের প্রচারণাই এই মেলার আসার পেছনে আমাদের মূল উদ্দেশ্য। উল্লেখ্য, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) আয়োজিত এ মেলা গতকাল শনিবার শেষ দিনে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist