চট্টগ্রাম ব্যুরো

  ০২ জুন, ২০১৯

চসিক মেয়রের উপস্থিতিতে গরিবদের মাঝে বস্ত্র বিতরণ

চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে গতকাল শনিবার সকালে অসচ্ছল মানুষের মাঝে ঈদবস্ত্র প্রদান করা হয়। প্রিয়া কমিউনিটি সেন্টারে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব ঈদবস্ত্র অসচ্ছল মানুষের হাতে তুলে দেন।

সিটি করপোরেশন সূত্রে জানা যায়, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ব্যক্তিগত উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে তিন দিনব্যাপী ২ হাজার ৪০০ ঈদ বস্ত্র বিতরণ করা হবে। এর মধ্যে থেকে শনিবার ৮০০ ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এছাড়া আজ ও আগামী কাল প্রিয়া কমিউনিটি সেন্টারে অবশিষ্ট ঈদ বস্ত্র বিতরণ করা হবে।

বিতরণকালে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, উপদফতর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, চসিক সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হাশেম বাবুলসহ নেতাকর্মীরা।

এ ছাড়া জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রকৌশলী বিজয় কিষাণ চৌধুরীর উদ্যোগে এক্সক্লুসিভ কমিউনিটি সেন্টারে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। তার পক্ষ থেকে ১ হাজার অসচ্ছল মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এতে মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close