মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

মনোহরগঞ্জের বাদুয়াড়া গ্রামে নির্মিত হচ্ছে নতুন সড়ক

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ তাজুল ইসলাম এমপির আন্তরিকতায় মনোহরগঞ্জ উপজেলার ৩ নম্বর হাসনাবাদ ইউনিয়নের বাদুয়াড়া গ্রামের ভিতর দিয়ে প্রায় ৭৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে পাকা সড়ক। ১ কিলোমিটার রাস্তা পাকাকরণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এ রাস্তাটি কুমিল্লা ও নোয়াখালীর মানুষের যাতায়াতের সংযোগ সড়ক। রাস্তাটি নির্মিত হওয়ার ফলে নোয়াখালী ও কুমিল্লার মানুষের যোগাযোগে সৃষ্টি হবে এক নতুন দিগন্ত।

১৯৭১ সালের পর থেকে এ রাস্তাটিতে কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। একমাত্র মোঃ তাজুল ইসলাম এমপি এ রাস্তাটি পাকা করে দিয়ে বাদুয়াড়া গ্রামের মানুষের মনে স্থান করে নিয়েছেন। এ ছাড়াও কিছুদিন আগে এ গ্রামের ৭৫০ মিটার রাস্তা সংস্কার করা হয়েছে। এ দুটি রাস্তা পাকা করে দেওয়ায় মোঃ তাজুল ইসলাম এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাদুয়াড়া গ্রামবাসী। গতকাল শুক্রবার নতুন রাস্তাটির কার্পেটিংয়ের কাজ শুরু হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী প্রকৌশলী শাহ আলম ভূঁইয়া, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেন, বাদুয়াড়া ওয়ার্ড মেম্বর মো. সাইফুল ইসলাম, প্রতিদিনের সংবাদ ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার প্রতিনিধি সাংবাদিক আকবর হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামছুল আলম প্রমুখ।

হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন জানান, বাদুয়াড়া গ্রামের সড়কটি ছাড়াও এমপি মোঃ তাজুল ইসলাম আমাদের ইউনিয়নে আরো কয়েকটি পাকা সড়ক নির্মাণ করে দিচ্ছেন। তার গণমুখী উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য কাজ করছি আমরা। এ ইউনিয়নে যত উন্নয়ন কর্মকান্ড হচ্ছে সবকিছুই মোঃ তাজুল ইসলাম এমপির অবদান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close