রাজশাহী ব্যুরো

  ২২ জুলাই, ২০১৮

বিএনপির কাউন্সিলর প্রার্থী বললেন

লিটন ভাই মেয়র হলে উন্নয়ন হবে

রাজশাহী সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি মনির হোসেন বলেছেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হলে তিনি তার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করতে পারবেন। সিটি নির্বাচনে শাসক দলের প্রার্থী খায়রুজ্জামান লিটনের ফেসবুকের একটি পোস্টের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে গতকাল শনিবার মনির হোসেন এ কথা বলেন।

ওই পোস্টে একটি প্রতিবেদন ও ছবি তুলে ধরা হয়েছে। ছবিতে দেখা যায়, নগর আওয়ামী লীগের ১৮ নম্বর ওয়ার্ড কার্যালয়ে লিটনের সঙ্গে হাত মেলাচ্ছেন মনির। সেখানে বলা হয়েছে, গত শুক্রবার আওয়ামী লীগের ওই কার্যালয়ে উপস্থিত হয়ে মনির বলেছেন, নগরীর উন্নয়নের স্বার্থে তিনি লিটনকে ভোট দেবেন।

ফেসবুক পোস্টটির বিষয়ে জানতে চাইলে মনির হোসেন সাংবাদিকদের বলেন, নির্বাচনী প্রচারে গিয়ে খায়রুজ্জামান লিটনের সঙ্গে তার দেখা হয়। লিটন তার কাছে ভোট চাইলে তিনি ‘দেখবেন’ বলে আশ্বাস দেন।

মনির হোসেন বলেন, সাড়ে চার বছর ধরে এ ওয়ার্ডের কাউন্সিলরের দায়িত্বে রয়েছি। ওয়ার্ডটি অবহেলিত। নগরের একেবারে প্রান্তিক পর্যায়ে এ এলাকার অবস্থান। তিনি বলেন, বিএনপির মেয়র নির্বাচিত হওয়ার কারণে তিনি গত সাড়ে চার বছরে এলাকার সমস্যার কোনো সমাধান করতে পারেননি। আওয়ামী লীগের খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হলে তিনি তার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করতে পারবেন।

মনির হোসেন বলেন, ভবিষ্যতে নির্বাচিত হলে এলাকার উন্নয়নে পরিকল্পনা নিয়ে এগিয়ে যাব। লিটন ভাই মেয়র নির্বাচিত হলে সমস্যাগুলোর সমাধান করা ব্যাপার না। তিনি মেয়র হলে উন্নয়ন হবে।

এ ওয়ার্ডে ভোটযুদ্ধে অবতীর্ণ কাউন্সিলর প্রার্থীদের একজন ছাড়া সবাই বিএনপি সমর্থক। এ ওয়ার্ডে আওয়ামী লীগ-সমর্থিত কাউন্সিলর প্রার্থীর নাম মনিরুজ্জামান (ঘুড়ি)। অন্য প্রার্থীরা হলেন বর্তমান কাউন্সিলর মনির হোসেন (মিষ্টিকুমড়া), সাবেক কাউন্সিলর মো. মাসুদ (টিফিন ক্যারিয়ার), মকসেদ আলী (ট্রাক্টর), ফাইজুল হক ফাহি (রেডিও), আবদুল মোমিন ওয়াহিদ হিরো (লাটিম), আবদুল্লাহ-আল-মোস্তফা (ঝুড়ি) ও শহিদুল ইসলাম (ঠেলাগাড়ি)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist