নিজস্ব প্রতিবেদক

  ০১ মার্চ, ২০১৮

ঢাকায় বিদ্যুতের তারে জড়িয়ে মা-মেয়ের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর শেখদি এলাকার একটি ভবনের ছাদে বিদ্যুতায়িত হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন আরো দুই নারী। গতকাল বুধবার বিকেলের ওই ঘটনায় মারা গেছেন শাহানারা বেগম (৪০) এবং তার মেয়ে শারমিন আক্তার (১৪)। শারমিন স্থানীয় আবদুল্লাহ মোল্লা স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। আহত হয়েছেন শারমিনের খালা সাজেদা বেগম এবং ওই ভবনের তত্ত¡াবধায়ক জোসনা বেগম। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান জানান, আবদুল্লাহ মোল্লা স্কুলের সামনে একটি নির্মাণাধীন বাড়ির নিচতলায় রাজমিস্ত্রি দেলোয়ার হোসেন স্ত্রী-সন্তানকে নিয়ে ভাড়া থাকেন। দুপুরের পর দেলোয়ারের স্ত্রী শাহানারা ছাদে বসে কাঁথা সেলাই করছিলেন। মেয়ে শারমিনও ছাদে ছিল। ছাদের পাশ দিয়ে উচ্চক্ষমতার বৈদ্যুতিক তার ছিল। বিদ্যুতের তার কোনোভাবে ছাদের রডের সঙ্গে যুক্ত হয়ে পড়েছিল।

ওসি বলেন, কোনো এক ফাঁকে শারমিন রড ধরলে সে বিদ্যুতায়িত হয়। শাহানারা বেগম মেয়েকে উদ্ধারে ছুটে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। তারা ঘটনাস্থলেই মারা যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist