মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৭

পাওনাদারকে কুপিয়ে জখম জামিনদারের বাড়িতে আগুন

নেত্রকোনার মদন উপজেলায় পাওনা টাকা ফেতর চাওয়ায় ঋণদাতার ছেলে মনিরকে কুপিয়ে জখম ও ঋণের জামিনদা শাহজানের বাংলাঘরে আগুন দেওয়া ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার কাইটাইল ইউনিয়নে বাড়রী গ্রামের পাছবাড়ির এলাকার ঋণগ্রহীতা আব্দুল হক এই আক্রমণ ও অগ্নিসংযোগ করেছেন বলে অভিযোগ পাওয়া যায়। আহত মনির উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছ আলমশ্রী গ্রামের সবুজ মিয়ার ছেলে। সে বর্তমানে মদন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতের পরিবার সূত্রে জানা যায়, পাছ আলমশ্রী গ্রামের সবুজ মিয়া স্ত্রী সাদেহা আক্তার ও ছেলে মনির নিয়ে সন্ধ্যায় ভাতিজা ও ঋণের জামিনদার বাড়রী-পাঁচবাড়ির শাহজানের বাড়িতে যায়। সেখান থেকে সাড়ে চার লাখ টাকার তাগিদ পাঠালে ঋণগ্রহীতা আব্দুল হক ধারলো অস্ত্রে সজ্জিত দলবল নিয়ে মনির ওপর হামলা ও অগ্নিসংযোগ করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। সরেজমিনে গিয়ে অগ্নিসংযোগ ও হামলার সত্যতা পাওয়া যায়।

ঋণের জামিনদার শাহজাহান জানান, চার বছর আগে আব্দুল হককে আমার ফুফু সাদেহার কাছ থেকে এক লাখ ৩৫ হাজার টাকা এনে ঋণ দেই। সে টাকা পরিশোধ না করে দিব-দিচ্ছি টালবাহানা করে সময় পার করে। সেই টাকা সুদে আসলে সাড়ে চার লাখ টাকা হয়েছে। রাতে আমার ফুফু এসে টাকার তাগিদ পাঠালে আব্দুল হকসহ তার দলের লোকেরা আমার বাড়ি ঘেরাও করে আক্রমণ চালায়।

অভিযুক্ত আব্দুল হক জানান, আমার পুকুরে বিষ ঢেলে কয়েক লাখ টাকার মাছ দুষ্কৃতকারীরা মেরে ফেললে, আমি থানায় মামলা করি। এরই জের ধরে আমাকে হেনেস্তা করার জন্য ষড়যন্ত্রমূলক সাজানো এ ধরনের মিথ্যা অভিযোগ আমার বিরুদ্ধে দায়ের করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist