রাজীবুল হাসান, শ্রীপুর (গাজীপুর)

  ২১ মার্চ, ২০১৯

ওদের মুখে এক দিনের হাসি

বিশাল মাঠে খেলাধুলা আর হৈহুল্লোড়ে মেতে আছেন তিনশতাধিক প্রতিবন্ধী। খেলা আর আনন্দে মেতে আছেন গাজীপুরের রাজেন্দ্রপুর সাহেব বাড়ী নাম বিলাসবহুল রিসোর্টে। একদিনের আনন্দ ভ্রমণে জেলার বিভিন্ন গ্রাম থেকে এসেছেন তারা। পরে বিকেলে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের নিয়ে কেক কাটা হয়। সন্ধ্যায় সকল প্রতিবন্ধীদের আবারও বাসে করে পৌঁছে দেওয়া হয়। গতকাল বুধবার দিনব্যাপী এ আয়োজন করেন যুক্তরাষ্ট্র ফেরত আকরাম হোসেন।

শিকাগো বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিদ্যায় ¯œাতকোত্তর ডিগ্রি নেওয়া আকরাম হোসেন যুক্তরাষ্ট্রের সরকারি চাকরি চুকিয়ে থিতু হতে চাইছেন দেশের মাটিতে। ইতোমধ্যে এলাকায় একাধিক মাটি-ইটের রাস্তা নির্মাণ করেছেন তিনি। গাজীপুরের শ্রীপুর উপজেলার দমদমা গ্রামের ইসমালিন বাগমারের পুত্র ও গাজীপুর-৩ আসনের এমপি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের বড় ভাই। আয়োজন সম্পর্কে তিনি বলেন, প্রতিবন্ধীদের একদিনের আনন্দের জন্য এই আয়োজন, আর কিছু নয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রহলাপুর ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম আকন্দ, ভাওয়ালগড় ইউপির সাবেক চেয়ারম্যান সালাউদ্দীন সরকার, আকরাম হোসেনের স্ত্রী মনিরা সুলতানা মুনমুন প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close