সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

  ১৮ সেপ্টেম্বর, ২০১৮

কিস্তির টাকা চাওয়ায় স্ত্রীর শরীর ঝলসে দিল স্বামী

ঋণের টাকার কিস্তি চাওয়ার কারণে পাবনার সাঁথিয়ায় এক স্বামী তার স্ত্রী শাপলা খাতুনের (২৫) শরীরে গরম পানি ঢেলে ঝলসে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে গত রোববার সকালে উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে। আহত শাপলাকে প্রথমে সাঁথিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার অবস্থা খারাপ হলে ডাক্তাররা তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

১০ বছর আগে সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয় একই ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খান ওরফে মুনানের ছেলে শামিমের সঙ্গে। এদের ঘরে তিনটি সন্তানও রয়েছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে শাপলা তার স্বামীর কাছে কিস্তির টাকা চাইতেই রেগে গিয়ে চুলায় ভাত রান্না করার গরম পানি ঢেলে দেয় শাপলার গায়ে। এ সময় শাপলা চিৎকার করতে থাকলে স্বামী শামীম পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে আসে। হাসাপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

আহত শাপলার মা ময়না থাতুন জানান, বিয়ের পর থেকেই শাপলার স্বামী তাকে বিভিন্ন সময় নির্যাতন করত। এমনকি তার শ্বশুর শাশুড়ি মিলেও নির্যাতন করত। শামিম কোনো কাজকর্ম করে না নেশা করা আর জুয়া খেলা তার প্রধান কাজ। এ সময় হাসপাতালে উপস্থিত গৃহবধুর শ্বশুরকে বলেন, আপনার ৭-৮ বিঘা জমি-জমা থাকতেও আমার বাড়ি থেকে বিভিন্ন সময় চাল-ডাল নিয়ে এসে মেয়েকে খাওয়ানো হতো কেন? এতে কোনো সদুত্তর দিতে পারেনি শাপলার শ্বশুর।

শাপলার শ্বশুর আবদুল বাছেদ খান মুনান এ ব্যাপারে সাংবাদিকদের বলেন, ছেলে যদি এ রকম করে কি করব। আমি শাপলার চিকিৎসার ব্যবস্থা করছি।

সাঁথিয়া থানা ওসি (তদন্ত) আবদুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আমি ও এসআই গাফ্ফারসহ হাসপাতালে গিয়েছিলাম। মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close