ভোলা প্রতিনিধি

  ০৯ জুন, ২০১৮

বর্তমান সরকারের আমলে নৌ-দুর্ঘটনা কমিয়ে আনা হয়েছে

নৌপরিবহনমন্ত্রী

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর নৌদুর্ঘটনা কমিয়ে আনা হয়েছে। গত তিন বছরে দেশে কোনো নৌদুর্ঘটনা ঘটেনি। এবারও প্রতিটি ঘাটে নৌপুলিশ, কোস্টগার্ড, বিআইডব্লিউটিএ, টিসিসহ প্রশাসনের কর্মকর্তা দিয়ে ঘাট নিয়ন্ত্রণ করা হবে, যাতে কোনো লঞ্চেই অতিরিক্ত যাত্রী এবং ঝুঁকিপূর্ণভাবে যেতে না পারে।

গতকাল শুক্রবার সকালে ঈদ উপলক্ষে ভোলার ইলিশা ও ভেদুরিয়া ফেরিঘাট পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাজেট কোনো দলের হয় না, বাজেট হয় জাতির। এর চেয়ে ভালো বাজেট বাংলাদেশে আর কখনো হয়নি। এখানে কোনো কিছুরই দাম বাড়েনি। কিন্তু বিএনপি সব ভালোকেই বাঁকা চোখে দেখে। তারা এ সরকারের কোনো কিছুই ভালো চোখে দেখেনি। এ সরকারের অনেক অর্জন রয়েছে।

এ সময় তিনি বলেন, বিএনপি যতই আস্ফালন করুক না কেন, তাদের নির্বাচনে আসতেই হবে। এ সময় বিআইডব্লিটিএ চেয়ারম্যান এম মোজাম্মেল হকসহ প্রশাসনের শীর্ষপর্যায়ের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist