reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুলাই, ২০১৮

বাপবিবোর জেনারেল ম্যানেজার সম্মেলন শুরু

‘হয়রানিমুক্ত বিদ্যুতের অঙ্গীকার’ প্রতিপাদ্যে শুরু হয়েছে ২ দিনব্যাপী বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (বাপবিবো) জেনারেল ম্যানেজার সম্মেলন। গতকাল শুক্রবার বাপবিবোর্ড সদর দফতরের ব্রিগেডিয়ার সবিহ্ উদ্দিন আহমেদ হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদ্যুৎ বিভাগের সচিব, চেয়ারম্যান-পিডিবি, পাওয়ার সেল এর মহাপরিচালক, পিজিসিবি, ওজোপাডিকো এবং নেসকোর ব্যবস্থাপনা পরিচালকরা বক্তব্য দেন। বাপবিবোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.) সম্মেলনে যাবতীয় কার্যক্রমের ওপর আর্থিক, কারিগরি ও ব্যবস্থাপনাগত বিষয়ে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন। দেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজারগণসহ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা সম্মেলনে অংশগ্রহণ করছেন।

সম্মেলনে আজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সম্মেলনে ২০১৮-২০১৯ অর্থবছরের নতুন এপিএ টার্গেট এবং বিগত বছরের এপিএ অর্জন নিয়ে বিস্তারিত পর্যালোচনা করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist