জবি প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০১৮

জবি ছাত্রলীগের কমিটি স্থগিত : তদন্ত কমিটি গঠন

তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ ও স্থানীয় দুই ইউনিটের ছাত্রলীগ নেতাদের লাঞ্ছিত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি স্থগিতের কথা জানানো হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয় আয়োজিত আন্তবিভাগ ক্রিকেট টুর্নামেন্টকে কেন্দ্র করে খেলার মাঠেই জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের অনুসারীদের মধ্যে কথাকাটাকাটি হয়। বিষয়টি হাতাহাতি পর্যন্ত গড়ালে সভাপতি তরিকুল ও সাধারণ সম্পাদক রাসেল তাদের নিয়ে ক্যাম্পাসে বসে বিষয়টি মীমাংসা করে দেন। কিন্তু সভাপতি গ্রুপের কর্মীরা সাধারণ সম্পাদক গ্রুপের এক কর্মীকে একা পেয়ে তার ওপর হামলা করেন। এতে করে সংঘর্ষ আবারও ছড়িয়ে পড়ে। পরে পুলিশ এবং সভাপতি-সাধারণ সম্পাদক এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে গত ১ মার্চ প্রধানমন্ত্রীর চাঁদপুর যাওয়ার প্রাক্কালে সদরঘাট লঞ্চ টার্মিনালে পার্শ্ববর্তী দুটি ইউনিটের নেতাকর্মীদের লাঞ্ছিত করেন জবি ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের কর্মীরা। একপর্যায়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এদিকে ঘটনা তদন্তে ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সংগঠন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist