ক্রীড়া প্রতিবেদক

  ১৯ অক্টোবর, ২০১৭

আজ মাঠে নামছে বাংলাদেশ

পাকিস্তানের হার ভারতের ড্র

৩২ বছর পর ঘরের মাঠে এশিয়া কাপ হকি টুর্নামেন্ট। রোমাঞ্চের আসরের গ্রুপপর্বে ভরাডুবি হয়েছে বাংলাদেশের। তিন ম্যাচে ১৭টি গোল হজম করেছেন জিমি-চয়নরা। এই আসর থেকে মাহবুব হারুনের দলের হারানোর কিছু নেই। তবে পাওয়ার আছে কিছু। ৮ জাতির এই টুর্নামেন্টে পঞ্চম সেরা দল হওয়ারই আপাতত স্বপ্ন দেখছে স্বাগতিক শিবির। সেলক্ষ্যে আজ রাতে স্থান নির্ধারণী রাউন্ডে সফরকারী চীনের বিপক্ষে মাঠে নামবেন জিমিবাহিনী।

দুই দিনের বিরতি শেষে কাল থেকে ফের শুরু হয়েছে স্টিক-বলের যুদ্ধ। যেখানে দ্বিতীয় রাউন্ডের শুরুতে জয় পেয়েছে মালয়েশিয়া। কাল সুপার ফোরের রাউন্ডে পাকিস্তানকে ৩-২ গোলে হারিয়েছে মালয়রা। মওলানা ভাসানী স্টেডিয়ামে অন্য ম্যাচে ভারতকে ১-১ গোলে রুখে দিয়েছে দক্ষিণ কোরিয়া।

শুরুতেই মোহাম্মদ ওমর ভুট্টোর গোলে এগিয়ে যায় পাকিস্তান। দশম মিনিটে পেনাল্টি কর্নার থেকে মালয়েশিয়াকে সমতায় ফেরান রহিম রাজি। ১৯ মিনিটে মোহাম্মদ ইয়াকুবের ফিল্ড গোলে এগিয়ে যাওয়া পাকিস্তানকে ২৫ মিনিটে সমতায় ফেরান শাহরিল সাবা। ৩৪ মিনিট সারি ফিত্রি পেনাল্টি স্ট্রোক থেকে লক্ষ্যভেদ করেন। ম্যাচের বাকিটা সময় এই ব্যবধান ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে ‘বি’ গ্রুপের সেরা হওয়া মালয়েশিয়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist