ক্রীড়া প্রতিবেদক

  ০৮ জুলাই, ২০২০

মাশরাফির স্ত্রীও আক্রান্ত

করোনা শনাক্ত হওয়ার ১৪ দিন পর দ্বিতীয়বার পরীক্ষা করান মাশরাফি বিন মর্তুজা। চার দিন আগে ফের করোনা পজিটিভ আসেন মাশরাফি। এবার মাশরাফির দেখাশোনার দায়িত্বে থাকা তার স্ত্রী সুমনা হকও করোনা আক্রান্ত হয়েছেন। মাশরাফির খালু ও নড়াইল ফাউন্ডেশনের সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক গতকাল বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২০ জুন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিশ্চিত করেন জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি নিজেই। তার আক্রান্ত হওয়ার পর একই বাসায় থাকা তার ছোট ভাই মোরসালিনও করোনা আক্রান্ত হন। পরে তিনি নিজ বাড়ি নড়াইল চলে যান।

মাশরাফির দেখাশোনার জন্য ঢাকায় ছিলেন শুধু তার স্ত্রী। তিনিও করোনা শনাক্ত হয়েছেন। এর আগে মাশরাফির শাশুড়ি ও তার শ্যালিকার মেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন। মাশরাফি ১৭ দিন করোনা আক্রান্ত হলেও তার শারীরিক কোনো জটিলতা নেই। মিরপুরের বাসাতে চিকিৎসা নিচ্ছেন এবং ভালো আছেন।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী এর আগে মাশরাফিকে নিয়ে জানিয়েছিলেন, করোনা ১৪ দিনে ঠিক হয়ে যায়। কিন্তু সব সময়ই যে সেটাই হবে এমন কথা নয়। তবে ২১ দিনের মধ্যে মাশরাফি সুস্থ হয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন তিনি। মাশরাফির মতো তার স্ত্রীও ভালো আছেন বলে নিশ্চিত করা হয়েছে। সুমনা হকও বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close