ক্রীড়া ডেস্ক

  ০৪ জুলাই, ২০২০

গার্দিওলার রসিকতা

লিভারপুলকে ম্যাচ শুরুর আগে ‘গার্ড অব অনারে’র মাধ্যমে প্রাপ্য সম্মান দিয়েছেন পেপ গার্দিওলা এবং তার দল। আর ম্যাচে চ্যাম্পিয়নদের বিধ্বস্ত করার পর একটু রসিকতা করলেও ছাড়লেন না। শিরোপা জয়ের আনন্দে গত এক সপ্তাহে লিভারপুলের খেলোয়াড়রা একটু বেশিই বিয়ার পান করে ফেলেছেন, মজা করে বলেছেন গার্দিওলা।

মূলত যেই দুর্ধর্ষ, অপ্রতিরোধ্য ফর্মুলায় দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে লিগ জিতেছে লিভারপুল, সেসবের ছিটেফোঁটাও দেখা যায়নি পরশু রাতে সিটির বিপক্ষে। যদিও লিগের শিরোপাজয়ে পরিবর্তন হবে না কিছুই, তবুও ৪-০ গোলের হারে অলরেডদের কিছুটা বিব্রতকর অবস্থায় তো পড়তে হয়েছেই! আর সদ্য প্রিমিয়ার লিগের সিংহাসনচ্যুত গার্দিওলা খোঁচা দেওয়ার এমন একটা সুযোগ হাতছাড়া করবে কেন, ‘আমার মনে হয় তারা গত গত এক সপ্তাহে একটু বেশিই বিয়ার পান করেছে, তবে তারা যখন এখানে এসেছে তখন তাদের রক্তে মদ ছিল না, তাই আমি জয়ের কৃতিত্ব আমাদেরকেই দিচ্ছি।’

পরশু শুধু গার্ড অব অনারের সময়টাতেই লিভারপুলকে চ্যাম্পিয়নের মতো মনে হয়েছে। এরপরের ৯০ মিনিট শুধুই হাহাকারে কেটেছে। পুরোনো ক্লাবের বিপক্ষে নবমবারের দেখায় গোল পেয়েছেন রাহিম স্টার্লিং। কেভিন ডি ব্রুইনা-ফিল ফোডেনরা পুরো ম্যাচে চ্যাম্পিয়নদের শাসন করেছেন। লিভারপুল রক্ষণের প্রতিটি ভুলের মাসুল কড়ায়-গ-ায় বুঝে নিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close